Mamata Banerjee on North Bengal separation
Featured উত্তরবঙ্গ বঙ্গ সূচনা

ওনাদের কথায় রাজ্য ভাগ হবে?

উত্তরবঙ্গ কে পৃথক রাজ্য করার প্রসঙ্গে অতীতে বহুবার উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। সাংসদ জন বার্লা এবিষয়ে কয়েকদিন আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রতিক্রিয়া দিয়েছেন। তা থেকে নতুন করে তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে। পাশাপাশি, সম্প্রতি জন বার্লার বক্তব্য কে মানুষের কথা বলে উল্লেখ করে যেন সেই আগুনে ঘি ঢেলে দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্যের শাসক দল প্রথম থেকেই এই কথার বিরুদ্ধে অবস্থান করেছে। বাংলা কে ভাগ করার চক্রান্ত চলছে বলে প্রথম অবস্থা থেকে সরব তৃণমূল

শাসক দলের কথায়, একুশের নির্বাচনে রাজ্যে বড়ো ধাক্কা খেয়েছে বিজেপি। গেরুয়া শিবির এখন তা মেনে নিতে পারছে না। হতাশা থেকে এখন বাংলা ভাগের কথা বলছে। বিধানসভা নির্বাচনের ফলাফল থেকে বিজেপি-র শিক্ষা নেওয়া উচিৎ। আগামী পুরসভা নির্বাচনে গেরুয়া শিবিরের ফলাফল আরো খারাপ হবে। অবশেষে, এই প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘বিজেপি দেশ বিক্রি করার কথা ভাবছে, এখন বাংলায় নজর দিয়েছে। বাংলাকে বিক্রি করতে দেব না। আমরা সবাই এক থাকবো। অতো সহজে খেলায় হার মানবো না। বিজেপি মন্ত্রীদের কথায় বাংলা ভাগ হবে’?

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *