Lungi dance Is Banned in Visva-Bharati University
Featured দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

এবার আচার্য্য মনোনীত ইসি সদস্যের বিরুদ্ধে পদক্ষেপ বিশ্বভারতীর, ক্ষমা চাওয়ার নির্দেশ

আচার্য্য নরেন্দ্র মোদীর মনোনীত সদস্য দুলালচন্দ্র ঘোষের বিরুদ্ধে পদক্ষেপ নিল বিশ্বভারতী কতৃপক্ষ। দুলাল বাবু বিশ্বভারতীর পরিচালন সমিতি (ইসি)-র আচার্য্য মনোনীত সদস্য। সূত্রের খবর, কতৃপক্ষের অনুমতি না নিয়ে সংবাদমাধ্যমের সাথে কথা বলা ও পেনশন ভোগীদের আন্দোলন কে সমর্থন করায় দুলাচন্দ্র ঘোষ কে ক্ষমা চেয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই, বিশ্বভারতীর প্রশাসনিক কতৃপক্ষ (এসি) দুলালচন্দ্র ঘোষ কে ইমেইল করে কতৃপক্ষের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন।

চিঠি তে বলা হয়েছে, ‘আগামী ইসি বৈঠকে দুলালচন্দ্র ঘোষ কে ক্ষমা চেয়ে নিতে হবে। অন্যথায়, ইসি বৈঠকে তিনি অংশ নিতে পারবেন না। দুলাল বাবু কতৃপক্ষের সাথে কোন আলোচনা না করে ও বিশ্ববিদ্যালয়ের নিয়ম অমান্য করে নানান বিবৃতি দিয়েছেন, ফলস্বরূপ, ইসি বৈঠকের গোপনীয়তা প্রকাশ্যে আসছে। শুধু তাই নয়, বিশ্বভারতীর নিয়মের বিরুদ্ধে গিয়ে তিনি পেনশন ভোগীদের আন্দোলনকে সমর্থন করেছে। বিশ্বভারতী কতৃপক্ষের কথায়, মূলত এই দুইটি বিষয়কে সামনে রেখে দুলালচন্দ্র ঘোষের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করা হয়েছে’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *