web series Arya
Featured বলি বিনোদন সূচনা

বড়ো পর্দায় ফিরছেন তিনি, আর মাত্র কয়েকটা দিন

তিয়াসা মুখোপাধ্যায়: লাইট- ক্যামেরা- একশনের দুনিয়া থেকে লম্বা ব্রেক নেওয়ার পর নতুন করে কামব্যাক করছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘নির্বাক’- এ শেষবারের মতো বড় পর্দায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। চলচ্চিত্রের দুনিয়া থেকে লম্বা ব্রেক নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্কআউট ভিডিওর দৌলতে জেন ওয়াইয়ের ফিটনেস ফ্রিকসের কাছে তিনি আদর্শ হয়ে উঠেছেন।
আগামী ১৯ জুন ডিজনি হটস্টারে রিলিজ হতে চলেছে সুস্মিতা সেনের ওয়েব সিরিজ ‘আর্য’। তবে এবার সুস্মিতার সাথে কামব্যাক করছেন বলিউডের আরও এক অভিনেতা চন্দ্রচূড় সিং। রিলিজ হয়েছে ‘আর্য’- র ট্রেলার। জমজমাট সংলাপ ও সুস্মিতার অসামান্য উপস্থিতি ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। নিজের পরিবারকে রক্ষা করার জন্য একজন স্ত্রী এবং মা কতদূর যেতে পারেন তাই-ই দেখানো হবে এই সিরিজে। সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন চন্দ্রচূড় সিং যাঁর ওপর আচমকা একটা হামলা হয়। এই ষড়যন্ত্রের পিছনে যারা রয়েছে তাদের নিয়েই গল্প এগোবেন সুস্মিতা সেন। তিনি আরও একবার প্রমাণ করে দিয়েছেন দীর্ঘদিন বড় পর্দায় তাঁকে দেখা না গেলেও তাঁর ‘স্পার্ক’ একেবারেই কমেনি। বরং পর্দায় তিনি যে আরও পরিণত তারই পরিচয় দিয়েছেন এই সিরিজের মাধ্যমে। এই ঘটনার চূড়ান্ত পরিস্থিতি কি হবে তার জবাব মিলনে ১৯শে জুন।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *