featured post দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

কুপ্রস্তাবে রাজি হননি, পথ আটকে গৃহবধূকে মারধরের অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

কুপ্রস্তাবে সায় দেয়নি গৃহবধূ। আর তারই প্রতিশোধ নিতে সেই গৃহবধূকে প্রকাশ্যে নিগ্রহের অভিযোগ উঠল একজন কাউন্সিলর এর বিরুদ্ধে। ঘটনাস্থল উ২৪পরগনার ব্যরাকপুর পৌর একালা। যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ব্যরাকপুর পৌরসভার ২নম্বর ওয়ার্ডের পৌরপিতা অজবিথি বিশ্বাস।
সূত্রের খবর বাড়ি নির্মান সংসৃষ্ট কিছু সমস্যা সমাধানের উদ্দেশ্যে দিন কয়েক আগে অজবিথি বাবুর দারস্হ হয়েছিলেন অভিযোগকারিনী গৃহবধূ। কিন্তু সেই সমস্যা সমাধানে র কোন ব্যবস্হা না করে উল্টে তাকে কুপ্রস্তাব দেওয়ার হয় বলে অভিযোগ করেছেন ওই গৃহবধূ। প্রস্তাবে রাজি না হওয়ায় ‘তাকে হুমকির মুখে পরতে হয়’ বলে জানিয়েছেন অভিযোগকারিনী।
এরপর সোমবার বিকেলে হঠাৎই দলবল নিয়ে ওই গৃহবধূর পথ আটকানর অভিযোগ ওঠে কাউন্সিলার অজবিথি বিশ্বাসের বিরুদ্ধে। শুধু তাই নয়, “তাকে মারধর করা হয়েছে” বলে অভিযোগ করেছেন অভিযোগকারিনী গৃহবধূ। ঘটনা প্রসঙ্গে ব্যরাকপুর পৌরসভার পৌরপ্রধান উত্তম দাস জানিয়েছেন, “কাউন্সিলার অজবিথি বিশ্বাসের নামে কুৎসা রটানো হচ্ছে”। “এর আগেও ওই গৃহবধূ অজবিথি বাবুকে ফাঁসানর চেষ্টা করেছিলেন” বলে জানিয়েছেন পৌরপ্রধান উত্তম দাস।(Barrackpore local Councillor teasing house wife)

আরও জানতে চোখ রাখুন আমাদের পোর্টালে Nabadin.com
আমাদের সাথে থাকতে লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com
খবরের সাথে থাকতে ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News