Mamata Banerjee
featured post বঙ্গ সূচনা

“সবসময় শুধু দাও দাও করো, আর কিছু দেওয়া যাবে না”

Focal Point:

  • West Bengal Chief Minister Mamata Banerjee On D.A Of State Govt. Employees

ডিএ প্রসঙ্গে এবার প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  (Mamata Banerjee On D.A) লোকসভা ভোটের পর প্রথম জেলাস্তরের প্রশাসনিক বৈঠকে শুক্রবার মধ্যমগ্রামে উপস্থিত হন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, 

“অর্থনৈতিক ভাবে আমাদের সরকার খুব ভালো জায়গায় নেই”। “প্রত্যেকটি কাজের আগে আমাদের ভালো করে চিন্তাভাবনা করতে হয়”। “বিগত আট বছরে রাজ্য অনেক ভালো কাজ হয়েছে”। “টাকা দিতে সমস্যা নেই, কিন্তু কোথা থেকে আসবে”? “৫৬ হাজার কোটি টাকা ঋন শোধ করতে হবে এই বছরের মধ্যে”।

মুখ্যমন্ত্রী বলেন,

“এতো চাপের মধ্যেও আমরা সিদ্ধান্ত নিয়েছি মানুষ বিনা পয়সায় চিকিৎসা পাবেন, ২টাকা কেজি দরে চাল দেওয়া হবে, বিদ্যুত, জলের দাম বৃদ্ধি করা যাবে না”। “এতো টাকা তো আমাদের জোগাড় করতে হবে”। “তাই সবসময় দাও দাও করবে না, আর কিছু আমার পক্ষে দেওয়া সম্ভব নয়”।

উল্লেখ্য দীর্ঘ আড়াই বছরের প্রতীক্ষার অবসান ঘটেছে। ডিএ মামলার চূড়ান্ত রায় ঘোষণা করেছে ট্রাইব্যুনালের দুই বিচারপতি রঞ্জিত কুমার নাগ ও সুবেশ দাস। যেখানে বলা হয়েছে, “রাজ্য সরকারি কর্মীদের ডিএ দিতে হবে কেন্দ্রীয় হারে ও ডিএ সংক্রান্ত যে বকেয়া রয়েছে তা এই বছরের মধ্যেই যেন মিটিয়ে দেওয়া হয়।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#State #South Bengal #West Bengal

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত