Bhatpara
featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

জয় শ্রীরাম না বলায় মুসলিম শিক্ষক-কে ট্রেন থেকে ফেলে দেওয়ার ঘটনা, কি জানালেন দিলীপ ঘোষ?

Focal Point:

  • West Bengal BJP President Dilip Ghosh On “Jay Sree Ram” Issue

“জয় শ্রীরাম” না বলায় মুসলিম শিক্ষক-কে ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগে উত্তাল হয়েছে বাংলা। এবার বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

“দল এই ঘটনাকে কোনভাবেই সমর্থন করে না”

বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেন,

“শিক্ষক-কে হেনস্হা করার পিছনে হিন্দু সংহতি সংগঠনটি যুক্ত, বিজেপি-র সাথে কোনদিন ওই সংগঠনের কোন যোগ ছিল না”। “অযথা অশান্তি সৃষ্টি করার জন্য আগেও এমন ঘটনা ঘটিয়েছে হিন্দু সংহতি”। “আমাদের দল এমন ঘটনাকে কখনওই সমর্থন করে নি”।

উল্লেখ্য বাসন্তী-র বাসিন্দা মহম্মদ শাহরুখ হালদার এদিন ক্যানিং থেকে শিয়ালদহগামী ট্রেনে উঠেছিল। পেশায় শিক্ষক আক্রান্ত যাত্রী-র অভিযোগ,

“ঢাকুরিয়া স্টেশন পার হতেই কয়েকজনের একটি দল তাকে ঘিরে ফেলে”। “চাপ দাওয়া হয় জয় শ্রীরাম বলার জন্য”। “তিনি রাজি না হওয়ায় শুরু হয় মারধর”। “পার্কসার্কাস স্টেশনে ট্রেন ঢুকতে ট্রেন থেকে ধাক্কা মেরে প্ল্যাটফর্মে ফেলে দেওয়া হয় তাকে”।

শিক্ষক শাহরুখ হালদার বলেন,

“স্থানীয় লোকজন স্টেশন থেকে উদ্ধার করে আমায় হাসপাতালে নিয়ে যায়, ট্রেনে মারধর করা হলেও কোন যাত্রী আমায় বাঁচানোর জন্য এগিয়ে আসেননি”। “এমনকি হাসপাতাল থেকে যখন তোপসিয়া থানায় অভিযোগ জানাতে যাই, পুলিশ বলে জিআরপি-র কাছে গিয়ে কথা বলতে”। “থানা কোন অভিযোগ নেয়নি”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত