"লোকসভায় সেমিফাইনাল খেলবো" দিলীপ ঘোষ
featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

“এখনও সময় আছে, মুসলিম সমাজ চিন্তা করুক” ঠিক কি বলতে চাইলেন দিলীপ ঘোষ?

Focal Point:

  • West Bengal BJP Leader Dilip Ghosh On Minority Community

আজ রাজ্যজুরে এসপি অফিস ঘেরাও করবে বিজেপি। সোমবার রাজ্যের প্রতিটি জেলায় এই কর্মসূচীতে সামিল হবে বিজেপি নেতৃত্ব, কর্মী সমর্থকরা। এমনি জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন,

“জনরোষের হাত থেকে তৃণমূল নেতাদের বাঁচানোর দায়িত্ব নিয়েছে পুলিশ”। “তার জন্য সাধারণ মানুষের উপর গুলি চালানোর সিদ্ধান্ত নেওয়া হচ্ছে”। “আমরা এর বিরুদ্ধে প্রতিবাদে রাস্তায় নামবো”। “এর পাশাপাশি আমি সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশ্যে বলবো আমাদের সকলকে সতর্ক থাকতে হবে”। “তৃণমূলের বোড়ে হয়ে ঝামেলায় যুক্ত হবেন না”। “এই সব দাবী নিয়ে আমরা আজ ১২টা থেকে পথে নামবো”।

দিলীপ বাবুর প্রশ্ন,

“মুখ্যমন্ত্রী এখন কাটমানি নিয়ে কথা বলছেন, জানিয়েছেন অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে”। “কিন্তু কাটমানির ঘটনা তো প্রথম থেকেই চলছিল, এক মুখ্যমন্ত্রী হয়ে তিনি সবটাই জানতেন”। “তবে এতদিন কেন আটকানোর চেষ্ঠা করেন নি”? “দলের নেতারা যে কাটমানি নিত তার একটা বড়ো অংশ পৌঁছে যেত কালিঘাটের বাড়িতে”। “তাই আমি বলবো এদিক ওদিক তৃণমূল নেতাদের বাড়ি না ঘেরাও করে একবারে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করা হোক”। “আর বলবো এখনও সময় আছে, বাংলার মুসলিম সমাজ চিন্তা করুক”। “একটি রাজনৈতিক দলের হাতিয়ার হয়ে কতদিন তারা সমাজে থাকবেন”? “সকলে নিজেদের মতো করে বাঁচার চেষ্ঠা করুন”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal #BJP #Dilip Ghosh

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত