Mamata Banerjee
featured post বঙ্গ সূচনা

একদিনে ফোন ঢুকেছে এক লক্ষ্য, তবুও কমছে সাড়া না পাওয়ার সংখ্যা

Focal Point:

  • The New Web Site “DIDI KE BOLO” Has Been Released By The West Bengal Govt.

সল্টলেক অবস্থিত শীততাপ নিয়ন্ত্রিত অফিসটিতে এই মুহূর্তে ব্যস্ততা তুঙ্গে। একই সাথে কাজে নিযুক্ত ২৫০ তরুন তরুণী। কেউ ফোনে কথা বলে চলছে অনর্গল আবার কেউ তথ্য গোছাতে চোখ রেখেছেন ওয়েবসাইডে। পরিচালনায় উপদেষ্টা প্রশান্ত কিশোর। জানা গেছে, ‘দিদিকে বলো’ কর্মসূচীতে গত একদিনে ফোন ঢুকেছে এক লক্ষ্যেরও বেশী। তবে সকলে সাড়া না পেলেও প্রায় ষাট হাজার মানুষ সেখানে ফোন করে নিজেদের বার্তা জানাতে সক্ষম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে টুইট করে এদিন রাজ্যের মানুষজনকে ওখানে নিজেদের বার্তা দিতে অনুরোধ জানিয়েছেন। অন্যদিকে বিষয়টি নিয়ে মঙ্গলবার কটাক্ষের সুরে এক বিজেপি নেতা বলেন,

“রাজ্যের বর্তমান পরিস্থিতি যা সেখানে নিজের নাম, ঠিকানা জানিয়ে সেখানে অভিযোগ করলে দেখা যাবে তাকে পুলিশ আটক করেছে”। “নজরদারি চালানোর উদ্দেশ্যেই এই কর্মসূচী”। তবে বিরোধী শিবিরের এমন কথায় কান না দিয়ে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “বাংলা-র সংস্কৃতি সম্পর্কে যদি কারও ধারনা না থাকে সে এমন কথা বলতে পারে”। “নিজেরা কি করছে, কি করবে তা নিজেরাই জানে না”। “২০২১ সালের ভোটে ওরা হারলে তা আরও একবার প্রমানিত হবে”।

তবে কর্মসূচির নাম দিদিকে বলো হলেও কি সব তথ্য সরাসরি পাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়? সূত্রের খবর, বার্তায় আসা সমস্ত তথ্য পাঠানো হচ্ছে তৃণমূলের শীর্ষ স্তরে। সেখানেই রাজ্যবাসীর চাহিদা পুরনে যা সিদ্ধান্ত নেওয়ার চূড়ান্ত করা হবে।(DIDI KE BOLO)

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal #Mamata Banerjee

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত