MLA Of Itahar
Featured দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

ইটাহার বিধানসভার কুড়ি হাজার পরিবারের হাতে তুলে দেওয়া হলো চাল, ডাল সহ প্রয়োজনীয় সামগ্রী

‘করোনা’ দাপটে নাজেহাল বিশ্ববাসী। দেশে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই বহু সমস্যার শিকার ভারতবাসী। দরিদ্র সীমার নীচে বসবাসকারী মানুষজন যেন এই পরিস্থিতিতে কোনভাবেই উপবাসী না থাকেন তা ভেবে সরকারী ভাবে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। এছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে বহু স্বেচ্ছাসেবী সংগঠন গরীব মানুষের স্বার্থে কাজ করে চলেছে। সোমবার ঠিক তেমন একটি চিত্র ধরা পড়লো ইটাহার বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায়। জানা গেছে বিধানসভা এলাকার ছয়ঘরা ও জয়হাট গ্রাম পঞ্চায়েত থেকে শুরু হয়েছে এই কাজ। মোট বারোটি গ্রাম পঞ্চায়েতের ২২৫টি বুথে প্রায় কুড়ি হাজার পরিবারের হাতে তুলে দেওয়া হবে চাল, ডাল, সব্জি, সাবান সহ প্রয়োজনীয় সামগ্রী।

‘এখান থেকেই খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া হবে বহু অসহায় পরিবারের কাছে’

এবিষয়ে ইটাহার বিধানসভা কেন্দ্রের তৃণমূল নেতা নারায়ণ চন্দ্র রায় ফোনে আমাদের জানান, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণাকে পাথেয় করে আমরা মানুষের জন্য কাজ করে চলেছি। বিধায়ক অমল আচার্য্য মহাশয় নিজে এই কাজে আমাদের নেতৃত্ব দিচ্ছেন। প্রতিটি বুথে ক্ষুধার্ত মানুষ আছেন এমন পরিবারগুলোকে বেছে নেওয়া হয়েছে। কোন রাজনৈতিক রং না দেখে মানুষের পাশে থেকে আমরা সকলে একসাথে আবার সুদিন ফিরিয়ে আনবো এই শপথ নিয়ে আমরা কাজ চালিয়ে যাব”।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *