Gujrat
featured post দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

গৃহবধূ-র স্নানের দৃশ্য ক্যামেরা বন্দী করে ব্ল্যাকমেইল, ধর্ষণের অভিযোগ, ফোনে কি জানালেন প্রতিবাদী বিজেপি নেতা রবি ঠাকুর

Focal Point:

  • Near Hooghly Station A House Wife Is Blackmailed By A Boy

হুগলির চুঁচুড়ায় এক গৃহবধূর স্নান দৃশ্য মোবাইল বন্দি করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ধর্ষনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় লেগেছে রাজনীতির রঙ। বিষয়টি জানতে পেরে স্থানীয় বিজেপি নেতা রবি ঠাকুর প্রতিবাদ করেন ও মহিলার পাশে দাঁড়ান। সেই বিষয়টি প্রকাশ্যে আসতেই স্থানীয় পঞ্চায়েতের এক তৃনমূল সদস্যা দলবল নিয়ে মহিলার বাড়ি চড়াও হন এবং তাকে দিয়ে জোর করে লিখিয়ে নেন, ‘বিজেপি-র লোকজন গৃহবধূকে মারধর করে মিথ্যে অভিযোগ করতে বাধ্য করেছে’ এমনটাই অভিযোগ করছেন রবি ঠাকুর। নির্যাতিতা মহিলা এরপর চুঁচুড়া থানায় গিয়ে এই একই অভিযোগ করেন এবং সাংবাদিকদেরও মুখোমুখি হন।

সূত্রের খবর, গত মঙ্গলবার হুগলি স্টেশন (Hooghly Station) সংলগ্ন বাড়িতে ছাদবিহীন শৌচালয়ে স্নান করছিলেন ঐ মহিলা। সেইসময়ে পাশের ল্যাম্পপোস্টে কাজ করতে উঠে মোবাইলে ঐ মহিলার কিছু আপত্তিকর ছবি তোলে এক যুবক। সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ডেকে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ। এরপর মানসিকভাবে ভেঙে পড়ে প্রতিবেশী বিজেপি নেতা রবি ঠাকুর-কে ঘটনার কথা জানান ঐ মহিলা। রবিবাবু স্থানীয়দের সাথে নিয়ে মহিলা-র পক্ষ থেকে থানায় অভিযোগ করতে উদ্যত হন। এরপরই স্থানীয় পঞ্চায়েত সদস্যা সোনালী দত্ত মল্লিক ও তার স্বামী মহিলার বাড়িতে চড়াও হয় বলে দাবী। ‘নবদিন’-কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বিজেপি নেতা রবি ঠাকুর বলেন,

“তাঁর স্ত্রী গত পঞ্চায়েত ভোটে বিজেপির হয়ে ভোটে দাঁড়ানোর সময়ে নমিনেশন পেপারে প্রস্তাবক হিসেবে সই করেন নির্যাতিতার শাশুড়ি। তখনও তার বাড়িতে আক্রমণ করে তৃনমূল। এরপর ঐ মহিলার সাথে রবি বাবুর নাম জড়িয়ে পাড়ায় তৃনমূল নানা কুৎসা রটানোর চেষ্টা করে বলেও অভিযোগ”।

রবি বাবুর কথায়,

“মানবিকতার খাতিরেই মহিলার পাশে দাঁড়িয়েছিলেন তিনি। তারপর ঐ মহিলাকে দিয়ে উল্টো অভিযোগ করিয়ে নিলেও ঐ মহিলা তার সাথে যোগাযোগ করে বলেন যে রবিবাবুকে তিনি ফাঁসাতে পারবেন না। এরপর তিনি পুলিশের দ্বারস্থ হন”।

জানা গেছে, নির্যাতিতার পরিবার বিজেপির সমর্থক। যদিও এই ঘটনায় কিভাবে রাজনীতির রঙ লাগল তা বুঝে উঠতে পারছেন না নির্যাতিতা গৃহবধূ। তদন্তে পুলিশ।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal #South Bengal #Hooghly

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত