Bhatpara
featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

‘শান্তি ফিরুক’ অতীতের তিক্ততা ভুলে আজ এক হচ্ছে বাম, কংগ্রেস

Focal Point:

  • Both Congress And CPIM will Organized A Public Rally In Bhatpara

তিক্ততা ভুলে পুনরায় কাছাকাছি বাম কংগ্রেস। আজ কাঁকিনাড়া (Bhatpara) থেকে একই মিছিলে পা মেলাবেন দু দলের সমর্থকরা। উপস্থিত থাকবেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। উল্লেখ্য সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে দু দলের সংগঠন তলানিতে। আর এমন পরিস্থিতিতে অতীত ভুলে আবারও হাত শিবিরের সাথে জোটবদ্ধ হতে তৈরি রাজ্যের বামপন্থীরা?
এমন প্রশ্নে রাজনৈতিক মহল মনে করছে, অস্তিত্ব রক্ষার লড়াই এখন দু দলের কাছেই মর্যাদা পাচ্ছে। আর সেই দিকে লক্ষ রেখে যদি আবারও দুই দল নির্বাচনে আসন ভাগাভাগি করে নেওয়ার সিদ্ধান্তে পৌঁছায় সেখানে অবাক হওয়ার কিছু নেই।
সূত্রের খবর, আসন্ন পুরসভা ও বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে ইতিমধ্যেই কয়েক দফা আলোচনা শেষ করেছেন বাম কংগ্রেস নেতারা। সূর্য মিশ্র, সোমেন মিত্রদের মতে,

“সন্ত্রাস মোকাবিলায় ও রাজ্যে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বিকল্প জোটের ভাবনা ছেড়ে একলা পথে হাটার সিদ্ধান্ত এই মুহূর্তে ঘুরিয়ে তৃণমূল ও বিজেপি কে সাহায্য করা”।

আর এই ভাবনা থেকেই পুনরায় দুজনের হাত ধরতে তৎপর দুই শিবির। ‘শান্ত হোক ভাটপাড়া’ আজ এই দাবীকে সামনে রেখেই পথে নামছে দুই দল।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Congress #CPIM #Somen Mitra

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত