Ludhiana
featured post দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

একাধিক বার সহবাস করার পরে বিয়েতে না, প্রেমিকের যৌনাঙ্গ কেটে থানায় গেলেন প্রেমিকা

Focal Point:

  • At Haroa In North 24 Parganas Girl frind Try To Kill Her Boy Friend

সম্পর্ক মেনে নিতে না চাওয়ায় ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করার পরেও বিয়ের ব্যাপারে রাজি না হওয়ায়, অন্তরঙ্গ মূহুর্তে ধারালো ভোজালি দিয়ে প্রেমিকের যৌনাঙ্গ কেটে দিল প্রেমিকা।
সোমবার উত্তর ২৪ পরগণার হাড়োয়ার (Haroa) খাড়ুবালার বকজুড়ি গ্রামে এরকম ঘটনা ঘটার পর পুলিশের কাছে গিয়ে নিজেই সমস্ত কিছু স্বীকার করেন প্রেমিকা। সূত্রের খবর, হাড়োয়ার বকজুড়ি গ্রামের ওই বাসিন্দার সাথে সেই গ্রামেরই এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। দুজনেই গৃহশিক্ষকতা করতো। বেশ কিছুদিন ধরে বিয়ে করার ব্যাপারে চাপ দিতে থাকে তরুণী। কিন্তু প্রেমিক রাজি না হওয়ায় বাড়ছিলো মনমালিন্য।

গত সোমবার প্রেমিককে বাড়িতে ঢেকে পাঠায় তরুণী। বউ সেজে তাকে সেই মূহুর্তে বিয়ে করার দাবি জানালে বেঁকে বসে প্রেমিক। তারপরেই আচমকা ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে তরুণী। যৌনাঙ্গ কেটে যাওয়ার পর চিৎকার করতে করতে বাইরে বেরিয়ে আসে আহত যুবক। অচেতন অবস্থায় স্থানীয় লোকেরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে পরে কলকাতায় স্থানান্তরিত করতে হয়। এরপরেই রক্তমাখা ভোজালি নিয়ে পুলিশের কাছে গিয়ে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করেন তরুণী। ছেলেটির বাড়ি থেকে জানিয়েছে, পরিকল্পনা মাফিক এরকম করা হয়েছে। কিন্তু মেয়েটির বাড়ির লোকজন এই অভিযোগ মেনে নেন নি।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal #South Bengal

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত