featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

আগামীকাল অমিত শাহ্ র সভায় কংগ্রেসের তিন নেতৃত্ব

লোকসভা নির্বাচনের আগে বড় ধাক্কা খেতে চলেছে প্রদেশ কংগ্রেস। গত ২১শে জুলাইএর মঞ্চে দলবদল করেছেন চ‍ার বিধায়ক। সেই ঘা না শুকোতেই ফের ভাঙনের মুখে হাত শিবির।
সূত্রের খবর আগামীকাল মেয়ো রোডে সভা করতে চলেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ্। আর সেই মঞ্চ থেকেই গেরুয়া পতাকা হাতে তুলে নিতে চলেছেন রাজ্যে কংগ্রেসের তিন শীর্ষ নেতা। যার মধ্য প্রাক্তন কংগ্রেস বিধায়ক হুমায়ুন কবীরের নাম অন্যতম। বেশ কিছুদিন ধরেই গেরুয়া শিবিরে তার নাম ঘোরাঘুরি করছিল।
রাজনৈতিক মহলেও তাকে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। পাশাপাশি বালুরঘাটের কংগ্রেস জেলা সভাপতি নিলাঞ্জন রায় ও প্রদেশ যুব কংগ্রেসের সাধারন সম্পাদিকা মৌমিতা মিশ্র শনিবার মেয়ো রোডের সভা থেকে বিজেপি তে যোগদান করবেন বলে খবর। গোটা বিষয় নিয়ে এখনও পর্যন্ত প্রদেশ কংগ্রেসের কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, দলের মধ্যে যে বিষয়টি আলোচিত তা টের পাওয়া গিয়েছে। প্রদেশ নেতৃত্বের একাংশের মতে, “সভাপতি হিসেবে অধীর চৌধুরি কখনই এই ব্যর্থতার দায় অস্বীকার করতে পারেন না”। “অধীর বাবু বলছেন তৃনমূল ভয় দেখিয়ে একাধিক ব্যক্তিকে দল ছাড়তে বাধ্য করছে। যদি তাই হয় তবে বিজেপি র তো এরাজ্যে কোন শক্তি নেই, সেই পরিস্হিতিতে হাত শিবির ছেড়ে কেন গেরুয়া মঞ্চে যেতে চাইছেন কিছু নেতা”?

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com
আরও জানতে চোখ রাখুন আমাদের পোর্টালে Nabadin.com
ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

আপনি কি আবগত আছেন?

অনুসরণঃ

#Politics #BJP #Indian National Congress  #Amit Shah