featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

কলকাতায় পৌঁছলেন প্রমোদ তনয়া পুনম্ মহাজন, সকালে আসছেন অমিত শাহ্

আগামীকাল মেয়ো রোডে দলীয় সমাবেশে যোগ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ্। যেই রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে এই মুহূর্তে উত্তাল রাজ্য রাজনীতি। বিজেপি শিবিরেও তৎপরতা চোখে পড়ার মতো। আর তারই মধ্য আজ কলকাতায় পৌঁছলেন বিজেপি সর্বভারতীয় যুব মোর্চা সভানেত্রী সাংসদ পুনম মহাজন।
প্রমোদ তনয়াকে স্বাগত জানাতে দমদম বিমানবন্দরে উপচে পড়ে দলীয় সমর্থকদের ভিড়। তিনটি জেলা থেকে হাজার পাঁচেক সমর্থকের সমাগম হয় বিমানবন্দরে। প্রমোদ মহাজন কন্যা পুনম্ মহাজনের সাথেই আজ কলকাতায় এসে পৌঁছেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি আহমেদ আজিজ হুসেন।

উল্লেখ্য বিষয়ে সুদূর উত্তরবঙ্গ থেকেও বহু দলীয় সমর্থক নেত্রীকে স্বাগত জানাতে উপস্থিত হয়েছেন বিমানবন্দরে। সাথে রাজ্য যুব মোর্চার শীর্ষ নেতৃত্বের উপস্থিতিও সেখানে লক্ষ্য করা যায়। ছিলেন রাজ্য বিজেপি যুব মোর্চা সভাপতি দেবজিৎ সরকার। রাজ্য বিজেপি সাধারণ সম্পাদিকা দেবশ্রী চৌধুরী সহ একাধিক নেতৃত্ব। সবমিলিয়ে আগামীকাল মেয়ো রোডে গেরুয়া শিবিরের সভা ঘিরে উত্তেজনা তুঙ্গে।
যদিও আজ আসার কথা থাকলেও আসেননি দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ্। আগামীকাল সকাল দশটা নাগাদ তিনি দমদম বিমানবন্দরে নামবেন বলে সূত্রের খবর।(Poonam Mahajan In kolkata airport)

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com
আরও জানতে চোখ রাখুন আমাদের পোর্টালে Nabadin.com
ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

আপনি কি আবগত আছেন?

অনুসরণঃ

#Politics  #National