featured post লোকনীতি ও গণতন্ত্র

১১ তারিখ অমিত শাহ্ র সভা মঞ্চ তৈরি হবে বিজেপি সিভিল ইঞ্জিনিয়ারদের উপস্থিতিতে

গত মাসে প্রধানমন্ত্রীর সভার পর ফের রাজ্যে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ্। আগামী ১১ই আগষ্ট কলকাতায় বিজেপি যুব মোর্চার ডাকে একটি মিছিল সহ মেয়ো রোডের দলীয় সভায় যোগ দেবেন তিনি। উল্লেখ্য গত মাসে মেদিনীপুরে প্রধানমন্ত্রীর সভা চলাকালীন মঞ্চ ভেঙে পরার ঘটনা উঠে আসে রাজ্য রাজনীতির আলোচনার কেন্দ্রবিন্দুতে। ঘটনায় আহত হন বহু বিজেপি কর্মী সমর্থক। আহতদের দেখতে হাসপাতালে উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরবর্তীতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ নেন এবং জানান মঞ্চ ভেঙে আহত ব্যক্তিদের সমস্ত দায়িত্ব গ্রহণ করবে রাজ্য সরকার। এবার কি সেই ঘটনা থেকে শিক্ষা নিতে চলেছে বিজেপি বঙ্গ ব্রিগেড?
সূত্রের খবর আগামী ১১ তারিখ কলকাতার মেয়ো রোডে অমিত শাহ্ যে সভা করবেন, সেই সভামঞ্চের দায়িত্ব যাচ্ছে না পি.ডব্লু.ডি র হাতে। তার বদলে বিজেপির একদল সিভিল ইঞ্জিনিয়ারের তত্বাবধানে সভাস্হলের কাজ সম্পুর্ন হবে।
প্রসঙ্গত গত মাসে প্রধানমন্ত্রীর সভায় যে ঘটনা ঘটেছিল, তা ভুলতে নারাজ বিজেপি নেতৃত্ব। পাশাপাশি তৃণমূল সরকারের আমলে বিজেপির কর্মসূচি বা সভা ভণ্ডুলের চেষ্টা করবে রাজ্য প্রশাসন, এমন আশঙ্কাও উড়িয়ে দিচ্ছে না গেরুয়া শিবিরের নেতারা।
অতএব এই সমস্ত কথা চিন্তা করেই দলের শীর্ষ নেতৃত্ব এই সিদ্ধান্তে সীলমোহর দিয়েছে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।( civil engineers made Amit Shah 1tth rally stage)

আরও জানতে চোখ রাখুন আমাদের পোর্টালে Nabadin.com
আমাদের সাথে থাকতে লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com
খবরের সাথে থাকতে ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News