মৃত্যুর দায় নিয়ে প্রশ্ন, গ্রেফতার করা হচ্ছে না কেন?

MD.Selim

Focal Point:

  • In Maynaguri, A Man By the Name Of Annada Roy Committed Suicide

গত শুক্রবার ময়নাগুড়ির (Maynaguri) বাসিন্দা অন্নদা রায় নামে এক যুবক এনআরসির ভয়ে আত্মহত্যা করেছেন বলে খবর। জানা যায় অন্নদা রায়ের মোট চার বিঘা জমি ছিল। কৃষিকাজ করে সংসার চালানো অন্নদা তার সেই জমির কাগজ হারিয়ে ফেলেছিলেন। বেশ কিছুদিন ধরেই তার মধ্যে এনআরসির কারণে দেশছাড়া হওয়ার ভয় বাসা বাঁধছিল। শুক্রবার গামছা দিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন তিনি।
আর এইবার সেই জলপাইগুড়িতে দাঁড়িয়েই অন্নদা রায় সহ এনআরসি আতঙ্কে আত্মঘাতী মানুষদের মৃত্যুর জন্য সরাসরি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-কে নিশানা করলেন সিপিআই(এম) নেতা মহম্মদ সেলিম। দিলীপ ঘোষ-কে গ্রেপ্তার করাও উচিৎ বলে তিনি মন্তব্য করেন। শনিবার বিকেলে রবীন্দ্রভবন মাঠের জনসভায় সেলিম বলেন,

“দিলীপবাবু রাজ্যজুড়ে গুজব ছড়াচ্ছেন। তিনি নাকি দুই কোটি মানুষকে তাড়াবেন। আর আতঙ্কে মানুষ আত্মঘাতী হচ্ছেন। রাজ্য সরকার কেন তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করছে না”?

রাজীব কুমার প্রসঙ্গে মহম্মদ সেলিমের সরস মন্তব্য,

“ছোটবেলা থেকে আমরা অগাথা ক্রিস্টী বা স্বপন কুমারের গোয়েন্দা গল্পে পড়েছি গোয়েন্দারা চোর ডাকাতের পেছনে দৌড়ে বেরায় আর এখানে আমরা দেখছি রাজ্য গোয়েন্দা প্রধান চোরের মত লুকিয়ে বেরাচ্ছেন”।

যাদবপুর কান্ডেও মুখ খুলেছেন প্রাক্তন সাংসদ, তিনি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-র ভূমিকার সমালোচনা করে বলেছেন,

“ওখানে নাটক করতে গেছিলেন আসানসোলের সাংসদ”। “রাজ্যপাল-ও পরে গিয়ে সেই নাটকে যোগ দেন”। “আগে বাবুল সুপ্রিয়-র মত এই নাটক করতেন মমতা বন্দ্যোপাধ্যায়”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal CPI(M) #Md. Selim

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *