Islampur-18.01.2020
featured post উত্তরবঙ্গ বঙ্গ সূচনা

ইসলামপুরে বিএসএফের গুলিতে গুলিবিদ্ধ দুই যুবকের অবস্থা আশঙ্কাজনক, তদন্ত শুরু করেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি, ইসলামপুর:- বিএসএফের গুলিতে দুই যুবকের গুলিবিদ্ধ হওয়ায় ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনাস্থল উত্তর দিনাজপুরের গোয়ালপোখর থানার ভারত বাংলাদেশ সীমান্তের দেবীগঞ্জ। সূত্রের খবর, বিএসএফের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ দুজনকে গুরুতর আহত অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুই যুবক গোপাল বিশ্বাস ও হাবিবুর। পরবর্তীতে দুই যুবকের শারীরিক আশঙ্কার অবনতি হওয়ায় তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল স্থানান্তরিত করা হয়েছে।
জানা গেছে, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার ভারত-বাংলাদেশ সীমান্তের দেবিগঞ্জ এলাকায় শুক্রবার রাতে কয়েকজন যুবক বসে তাস খেলছিল। সেই সময় বিএসএফের একটি গাড়ি সেখানে আসে। গাড়ি থেকে নেমে বিএসএফরা হঠাৎ তাদের উপর চড়াও হয়, তখনই আচমকা গুলি চালানো হয় বলে দাবী করা হচ্ছে।
জেলার পুলিশ সুপার শচীন মক্কর জানিয়েছেন, “গুলি চালনার একটি ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ হয়ে দুই যুবক এই মুহুর্তে হাসপাতালে চিকিৎসাধীন। বিস্তারিত ঘটনা জানিয়ে দুই পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। ঘটনার সবদিক খতিয়ে দেখা হবে। যদিও বিএসএফের পক্ষ থেকে এখনো এই ঘটনায় কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#State #North Bengal

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত