kumargaunj gang-18.01.2020
featured post উত্তরবঙ্গ বঙ্গ সূচনা

১১ দিনের মাথায় ধর্ষকদের বিরুদ্ধে জমা হলো চার্জশিট, কুমারগঞ্জ পুলিশের প্রশংসায় শীর্ষ মহল

নিজস্ব প্রতিনিধি, বালুরঘাট:- ঘটনার একদিনের মধ্যেই পুলিশ তিন অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছিল। কুমারগঞ্জ গণধর্ষণ ও খুনের মামলায় এবার ১১ দিনের মাথায় অভিযুক্ত তিন ব্যক্তির বিরুদ্ধে চার্জশিট জমা করলো কুমারগঞ্জ থানার পুলিশ। অভুযুক্তদের একরাত্রের মধ্যেই গ্রেফতারের পাশাপাশি নির্ধারিত সময়ের অনেক আগেই তদন্ত শেষ করে চার্জশিট জমা দেওয়ায় জেলা পুলিশের অন্দর মহলে স্বস্তির নিঃশ্বাস। পাশাপাশি পুলিশের শীর্ষ কর্তারা কুমারগঞ্জ পুলিশের দ্রুততার সাথে চার্জশিট জমা দেওয়ার ভূমিকা উল্লেখ করে প্রশংসা করেছেন।
গত ৬ই জানুয়ারি সকালে কুমারগঞ্জের সাফানগর এলাকা থেকে উদ্ধার হয় এক কিশোরীর অগ্নিদগ্ধ মৃতদেহ। পুলিশ তদন্তে নেমে একদিনের মধ্যেই তিন অভিযুক্তকে আটক করে। একটানা পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে একসময় ভেঙে পড়েন অভিযুক্তরা। সকলেই নিজেদের অপরাধ স্বীকার করে। সাধারণ মানুষ থেকে রাজনীতিবিদ ঘটনায় সকলেরই দাবি ছিল অতি দ্রুততার সঙ্গে অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট জমা করতে হবে। আসামিদের শুক্রবার আদালতে পেশ করা হলে সাধারণ মানুষের সেই দাবিকে মান্যতা দিয়ে অতি দ্রুততার সাথে মাত্র ১১ দিনের মাথায় অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট জমা দিয়ে নজির সৃষ্টি করলো কুমারগঞ্জ থানার পুলিশ।
বালুরঘাট আদালতের সরকারি আইনজীবী ঋতব্রত চক্রবর্তী জানান, “বিচারকের নির্দেশ অনুযায়ী শুক্রবার ওই ঘটনার তিন অভিযুক্তকে জেলা হেফাজত থেকে আদালতে হাজির করানো হয়েছিল। অভিযুক্তদের বিরুদ্ধে ১২০ বি, ৩৭৬ ডি সহ বেশ কিছু ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। মহামান্য বিচারপতি অভিযুক্তদের আগামী ৩১শে জানুয়ারি পুনরায় আদালতে পেশ করার নির্দেশ দিয়েছেন। সেদিন তাদের চার্জশিটের কপি তুলে দেওয়া হবে। অন্যদিকে জেলা লিগ্যাল এড-এর পক্ষ থেকে বিচারকের নির্দেশে অভিযুক্তদের জন্য একজন আইনজীবী দেওয়া হবে বলেও জানান ঋতব্রত বাবু”।
তবে দ্রুততার সাথে পুলিশ যেভাবে এই ঘটনার তদন্তে একাধিক পদক্ষেপ গ্রহন করলো তা দেখে স্বাভাবিকভাবেই যে অনেকটা নিশ্চিন্ত বালুরঘাটের মানুষ তা বলাই বাহুল্য।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#State #Narth Bengal

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত