Deboshree Chowdhury
featured post বঙ্গ সূচনা

ভিন্ন ধর্মে বিয়ে, নুসরাতের বিরুদ্ধে জারি হলো ফতোয়া, ফোনে কি জানালেন বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী

Focal Point:

  • BJP MP From Raigaunj Deboshree Chowdhury On Nusrat Jahan

ভিন্ন ধর্মে বিবাহ নিয়ে এবার মুখ খুললেন বসিরহাটের নবনির্বাচিত সাংসদ ও টলি অভিনেত্রী নুসরাত জাহান। উল্লেখ্য নুসরাতের বিয়ের কথা উল্লেখ করে এদিন ফতোয়া জারি করে ইসলামী সংগঠন দারুম উল দেওবন্দ। বলা হয়,

“প্রথমে চলচ্চিত্র জগতে পা রেখে ইসলাম ধর্ম কে ছোট করেছেন নুসরাত, পরবর্তীতে হিন্দু ধর্মে বিয়ে”। “সিঁথি-তে সিঁদুর, মঙ্গলসূত্র পরে ইসলাম ধর্ম-কে অপমান করেছেন নুসরাত জাহান”।

আরও এই ঘটনা প্রকাশ্যে আসতেই সংসদে মুখ খোলেন বসিরহাটের সাংসদ। তিনি বলেন,

“সার্বভৌম ভারতের প্রতিনিধিত্ব করার জন্য আমি সবসময় প্রস্তুত, আর তাই করছি”। “কোন ধর্মের প্রতিনিধি নই আমি”। “আমি কি পোষাক পরবো, কাকে বিয়ে করবো, তা অন্যকেউ কেন আমাকে বলে দেবেন”? “ভারতবাসী হিসেবে আমি নিজেকে গর্বিত মনে করি”। “সবার উপরে আমাদের একটাই পরিচয় হওয়া উচিৎ, আমরা ভারত মাতার সন্তান”।

নুসরাতের বক্তব্য-কে সমর্থন করে আজ ফোনে “নবদিন”-কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী (Deboshree Chowdhury জানান,

“নুসরত কিছু বলেনি”। “আমরা এমন একটি দেশে বসবাস করি যেখানে সব ধর্মের সমান অধিকার আছে”। “তাই ভারতে কোন ফতোয়া চলে না”। “নুসরাত নিজের ইচ্ছায় বিয়ে করেছে, সিঁদুর দিয়ে মঙ্গলসূত্র পরেছেন, সবকিছুই তার ব্যক্তিগত অধিকার”। “কেউ নিজের জীবনে কি সিদ্ধান্ত নেবে তা অন্যকারও ঠিক করে দেওয়ার অধিকার নেই”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#West Bengal

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত