ব্যাগবন্দি মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মেচেদা লোকালে

মৃতদেহ পাওয়া গেল মেচেদা লোকালের কামরায় এক ট্রাভেল ব্যাগ এ। কুপি য়ে খুন করে ট্রাভেল ব্যাগে মৃতদেহ ভোরে ট্রেনের কামরায় ফেলে দেওয়া হয়েছে। পুলিশ তদন্তের পর জানতে পারেন মৃতের নাম হাসান আলী। পয়তাল্লিশ বছরের হাসানকে প্রতারণার জন্যই খুন করা হয়েছে বলে মনে করছেন পুলিশ।

রাত সাড়ে আটটা নাগাদ আপ হাওড়া মেচেদা লোকাল মেচেদা পৌঁছায়। রাত সাড়ে দশটা নাগাদ যখন ঝাড়ুদারেরা ট্রেনটি পরিষ্কার করছিল তখন ট্রেনের মধ্যে এক বস্তায় বড় লাল ট্রাভেল ব্যাগ নজরে আসে। খুলে মৃতদেহটি দেখতে পান কর্মীরা এবং অর্পিএফ ও জিয়ারপিকে খবর দেন।তমলুক জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

মৃতের পরিবার জানিয়েছে, দিঘর একটি হোটেলে লিজ নেওয়ার চেষ্টা করছিল হাসান। বছরে ২১ লক্ষ টাকা বাবদ সেই লিজ নেওয়া হত। এর মধ্যে ১৫ লক্ষ টাকা হোটেল মালিককে দিয়ে দিয়েছিল হাসান। গত মঙ্গলবার ৬ লক্ষ পৌঁছে দেওয়ার কথা। সে কারণে দিঘা রওনা দেয় হাসান। তারপর আর যোগাযোগ করা যায়নি। পুলিশ জানিয়েছেন এই লিজ লেনদেনে চারজন দালাল সাহায্য করেছিলাম। তারাই প্রতারণা করে টাকা আত্মসাৎ করার জন্য খুন করে হাসানকে বলে মনে করছেন পুলিশ। জানা গেছে ওই চারজনের নাম পরিচয় ও আছে হোটেল মালিকের কাছে।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

 #National

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here