AIFF with sports radar
featured post ক্রীড়া ফুটবল সূচনা

বেতন সমস্যা মিটলেই ইস্টবেঙ্গলে নাম লেখাতে চলেছেন মোহনবাগানের এই তরুন ফুটবলাররা? জল্পনা তুঙ্গে

Focal Point:

  • Young Mohun Bagan Footballer Will Join East Bengal

ময়দানে সূচনা হতে চলেছে আরও একটা নতুন মরশুমের। যা ভেবে ইতিমধ্যেই দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে সব দল। স্বাভাবিকভাবেই সেখানে ব্যতিক্রম নয় শহরের দুই প্রধান ইস্টবেঙ্গল, মোহনবাগান। আর সেখান থেকেই এবার শুরু হয়েছে টানটান উত্তেজনা। সূত্রের খবর, গত মরশুমে সবুজ মেরুন শিবিরে থাকা পিন্টু মাহাতো ও অরিজিৎ বাগুই কে এবার নিজেদের ঘরে বরণ করে নিতে উৎসুক লাল হলুদ শিবির। সাধারণত সদ্য শেষ হওয়া আই লিগ-এ বিভিন্ন দলে থাকা বহু তরুন ফুটবলারকে পছন্দ হয়েছিল কোচ আলেহান্দ্রো-র। আর কোচের ইচ্ছে জানতে পেরেই বসে থাকতে নারাজ ইস্টবেঙ্গল কর্তারা। শুধু তাই নয়, শেষ খবর পাওয়া পর্যন্ত ইতিমধ্যেই পিন্টু ও অরিজিতে-র সাথে একপ্রকার বৈঠক শেষ হয়েছে লাল হলুদ কর্তাদের। তবে যাদের নিয়ে এতো কথা, তারা কি জানাচ্ছেন? এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ময়দানের দুই বঙ্গ তনয় বলেন,

“এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়”। “কারন এখনও জমে থাকা বেতন তারা মোহনবাগানের কাছ থেকে পায় নি”। “অতএব তা না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে”। “পাশাপাশি আইএসএল এ যদি কোন দলে খেলার সুযোগ আসে তাও ভাবনা চিন্তা করে দেখার প্রয়োজন আছে বলে মনে করছেন এই দুই ফুটবলার”।

তবে কি স্পনসর সমস্যায় জর্জরিত মোহনবাগান শিবির থেকে বিদায় নেওয়া এক কথায় নিশ্চিত এই দুই তরুন প্রতিভা সহ আরও অনেক ফুটবলারের? নাকি স্পনসর যোগার করে আবারও ঘুরে দাড়াতে সক্ষম হবে শতাব্দী প্রাচীন মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব? তা বুঝতে অপেক্ষায় আরও কয়েকটা দিন।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Sports #Football

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত