Alejandro Menéndez after 2nd match of I league
ক্রীড়া ফুটবল সূচনা

আইলিগে আর খেলবেন না তিনি, লাল হলুদ শিবিরে ছন্দপতন

Focal Point:

  • East Bengal Player Sanchayan Sammder left I League due to knee injury.

প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে দল। উচ্ছসিত লাল হলুদ শিবির। আর তার মাঝেই ছন্দপতন। আইলিগ থেকে বিদায় নিলেন ইস্টবেঙ্গল খেলোয়াড় সঞ্চয়ন সমাদ্দার। ডান পায়ের হাটুতে আঘাত রয়েছে তার। চোট গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে মালয়েশিয়া সফরে সঞ্চয়নের উপস্থিতি অনেকটাই স্বস্তি দিয়েছিল দলকে। কিন্তু এই মুহূর্তে বাধ্যতামূলক অস্ত্রোপচার। জানাগেছে সমস্ত পরীক্ষা নিরিক্ষার কাজ শেষ হলেই কিছুদিনের মধ্যেই সঞ্চয়নের অস্ত্রোপচার করবেন ড. কাঞ্চন ভট্টাচার্য।
ক্লাব সূত্রে খবর, বাল্যকালেই নিজের মা বাবাকে হারিয়েছেন সঞ্চয়ন সমাদ্দার। তবে লক্ষ্য অবিচল রেখে জীবন যুদ্ধে থামতে রাজি ছিল না সে। নিজের যোগ্যতায় সফল হয়ে জায়গা করে নেয় সন্তোষ ট্রফিতে। আর সেখানেই ইস্টবেঙ্গল কর্তাদের নজরে চলে আসে সঞ্চয়ন। আইলিগের আগেই তাকে নিজেদের ঘরে তুলে নেয় ইস্টবেঙ্গল। জীবনে চলার পথে আরও একধাপ অগ্রসর হয় সঞ্চয়ন। তবে এই মুহূর্তে ভাগ্য হয়তো তাকে সঙ্গ দিল না। আপাতত মাস চারেক মাঠের বাইরে থাকতে হবে তাকে।
লাল হলুদ কর্তাদের মতে,

“ক্লাব সবসময় সঞ্চয়নের পাশে আছে”। “এমন ফুটবলারদের জায়গা দিতে সবসময়ের জন্য আমরা বদ্ধপরিকর”। “সঞ্চয়ন সমাদ্দারের সাথে তিন বছরের চুক্তি সম্পুর্ন করেছে ইস্টবেঙ্গল”। “সামনে অনেক দিন, ও ক্লাবের জন্য নিজের সেরাটা দিতে প্রস্তুত”। “কিন্তু ওকে সময় দিতে হবে”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com
আরও জানতে চোখ রাখুন আমাদের পোর্টালে Nabadin.com
ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

আপনি কি অবগত আছেন?

অনুসরণঃ

#Sports #Football #East Bengal 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *