Kibu Vicuña
featured post ক্রীড়া ফুটবল সূচনা

বৃষ্টি ভেজা ঘরের মাঠে বড়ো ব্যবধানে জয়, তবে লিগ জয়ের আশা ছেড়ে কি ভাবছেন কিবু ভিকুনা?

Focal Point:

  • Mohun Bagan Beats The Southern Samity On 24th September

পুনরায় জয়ের পথে মোহনবাগান। আগের ম্যাচে মহামেডান-এর কাছে পরাজিত হওয়াতে কার্যত শেষ হয়েছে লিগ জয়ের আশা। তবে আজকের মোহনবাগান যেন হার না মানার মানসিকতা থেকে এক ইঞ্চিও সরতে নারাজ। ঘরের মাঠে আজকের ম্যাচ ছিল বৃষ্টিবিঘ্নিত। সেখান থেকে সুহের ও ব্রিটওর জোড়া গোলে ৪-০ ব্যবধানে মঙ্গলবার সাদার্ন সমিতি-কে হারিয়ে খুশির আমেজ সবুজ মেরুন শিবিরে। খাতায় কলমে লিগ জয়ের আশা থাকলেও, তা কার্যত অসম্ভব। আর আবহাওয়া বুঝে মোহনবাগান কোচ কিবু ভিকুনা জানিয়েছেন,

“এই মুহুর্তে আইলিগ তার কাছে পাখির চোখ। তাই কলকাতা লিগের শেষ ম্যাচগুলোতে একাধিক ফুটবলার পরিবর্তন করে ভালো দল সাজিয়ে নেওয়াই তার মূল লক্ষ্য হবে”।

আজকের ম্যাচেও কিবু ভিকুনা-র তেমন পরিকল্পনা লক্ষনীয়। তবে ঘরের মাঠে আজ সাদার্ন সমিতি-কে পরাজিত করে খুব সহজেই জয় ছিনিয়ে নেয় সবুজ মেরুন শিবির। উল্লেখ্য ময়দানের অন্যতম সেরা মাঠ মোহনবাগান গ্রাউন্ড এদিন ভারী বর্ষনের ফলে কিছুটা খারাপ হয়েছিল। বল গড়াতে সমস্যা হওয়াতে অসুবিধায় পড়েন ফুটবলাররা। বৃষ্টির দরুন সঠিক সময় ম্যাচের দ্বিতীয়ার্ধের খেলা শুরু করা সম্ভব হয়নি। তবে এক কথায় সব সমস্যা-কে ডিফেন্স করে মঙ্গলবার বিকালে সমর্থকদের মুখে হাসি ফোটাতে সক্ষম কিবু ভিকুনা-র ছেলেরা।(*Mohun Bagan Beats The Southern Samity)

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Sports #Mohun Bagan #Football

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত