AIFF with sports radar
featured post ক্রীড়া ফুটবল সূচনা

“আইলিগ দেশের সেরা” আলোচনায় আবারও এক হলেন ইস্ট মোহনের কর্তারা

Focal Point:

  • East Bengal And Mohun Bagan Heads Are on I League
  • Ther Are Going To Against AIFF For I League

দেশের সেরা লিগ আইলিগ না আইএসএল যা ইতিমধ্যেই শুরু হয়েছে ধোঁয়াশা। তবে আইএসএল কে দেশের সেরা লিগ হিসেবে স্বীকৃতি দিতে চায় ফেডারেশন এমন খবর আগেই প্রকাশ্যে এসেছে।
সূত্রের খবর, এবার বিষয়টি নিয়ে এক জোটে ময়দানে নামছেন ইস্ট মোহন(East Bengal And Mohun Bagan) কর্তারা। শুক্রবার এপ্রসঙ্গে হোটেল হিন্দুস্থানে দুই প্রধানের কর্তাদের সাথে বৈঠকে বসেন বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। দুই পক্ষের মধ্যস্থতায় ছিলেন প্রাক্তন ফুটবলার কল্যান চৌবে। ইস্টবেঙ্গল-এর পক্ষ থেকে আলোচনায় যোগ দিয়েছিলেন দেবব্রত সরকার ও শান্তিরঞ্জন দাশগুপ্ত। মোহনবাগান-এর পক্ষ থেকে সৃঞ্জয় বসু ও দেবাশীষ দত্ত আলোচনায় যোগ দেন। যেখানে দেবব্রত, সৃঞ্জয় বাবুদের স্পষ্ট বক্তব্য,

“এতোদিন পর্যন্ত আইলিগ ও ফেডারেশন কাপ চ্যাম্পিয়নদের এএফসি কাপ খেলার অধিকার ছিল, কিন্তু এআইএফএফ আইএসএল কে দেশের সেরা শিরোপা দিলে মর্যাদা হারাবে আইলিগ”। “বিষয়টি নিয়ে গত দুবছর ধরে জটিলতার সৃষ্টি হয়েছে”। “যে কোন উপায় এই সমস্যা সমাধানের উদ্দেশ্যে আমরা ২০১৭সাল থেকে এক হয়ে আলোচনা করে আসছি”। “আমরা ইস্টবেঙ্গল মোহনবাগান এবিষয়ে জোটবদ্ধ হয়ে ফেডারেশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে লড়াই করতে প্রস্তুত”। “বিষয়টি বিস্তারিত জানিয়ে অতীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-কে চিঠি লেখা হয়েছে”। “কিন্তু ফেডারেশন আইএসএল কে দেশের সেরা লিগের শিরোপা দিতে এক কথায় বদ্ধপরিকর”। বৈঠক শেষ হলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “ইস্টবেঙ্গল ও মোহনবাগান কর্তারা একসাথে আজ আলোচনা করতে এসেছিলেন”। “বিভিন্ন সমস্যা নিয়ে কথা হয়েছে”। “আমি সবটা শুনে দিল্লি পৌঁছে প্রধানমন্ত্রী ও ক্রীড়ামন্ত্রীর সাথে আলোচনা করবো”। “আশা করি খুব তারাতারি সব সমস্যার সমাধান হয়ে যাবে”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Sports #Football #East Bengal #Mohun Bagan

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত