Sarfaraz Ahmed On India
featured post ক্রিকেট ক্রীড়া সূচনা

হবে কি কোনো স্পেশাল সেলিব্রেশন? মুখ খুললেন সরফরাজ

Focal Point:

  • Pakistan cricket team Captain Sarfaraz Ahmed On India vs Pakistan match
  • India vs Pakistan Match On father’s Day 16th june.

আসন্ন ফাদার্স ডে তেই অনুষ্টিত হতে চলেছে ভারত বনাম পাকিস্তান মহারণ। যার দিকে তাকিয়েই ক্রিকেট জ্বরে কাঁপছে গোটা বিশ্ব।দুই দেশের মধ্যের উষ্ণ রাজনৈতিক লড়াই এর ছাপ অবশ্যই থাকবে বাইশ গজে।
তবে এবার লড়াইটা অন্য বিরাট বাহিনীর কাছে,মাসকয়েক আগেও পাক জঙ্গিদের দ্বারা পুলবামা হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ম্যাচ বয়কটের জোরালো প্রতিবাদ উঠেছিল।তবে এখন সে পরিস্থিতি বরফচাপা।তাই স্বাভাবিক ভাবেই চড়ছে ম্যাচের পারদ। বিরাট ও সরফরাজ উভয়ই জানেন এটা আত্মমর্যাদার লড়াই,এটা দেশের জন্য লড়াই।
মিডিয়া মাধ্যমে শোনাও যাচ্ছিলো ভারতকে হারালে বিশেষ সেলিব্রেশনের ব্যবস্তা থাকবে পাক খেলোয়াড়দের জন্য..স্বয়ং প্রধানমন্ত্রী ইমরান খান নাকি এই কথা রেখেছেন।
কিন্তু মঙ্গলবারই এই কথা হেসে উড়িয়েদেন পাক দল ম্যানেজার তালাত আলী,তিনি বলেন,

“প্রধানমন্ত্রীর তরফ থেকে এরম কোনো বার্তা পাক শিবির পায়নি,এমনকি বিমানে ওঠার পর পাক দলের সাথে প্রধানমন্ত্রীর যোগাযোগ প্রায় বন্ধ হয়ে গেছে”।

তিনি আরও বলেন,

“PCB এর নির্দেশ অনুযায়ী আমরা রবিবার ভারতের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামবো,এটা একটা হাইপ্রোফাইল ম্যাচ নিঃসন্দেহে , তবুও আমাদের ফোকাস শুধু খেলায় থাকবে রাজনীতিতে নয়।”

ওয়েষ্ট ইন্ডিজ এর কাছে নাস্তানাবুদ হয়ে বিশ্বকাপের শুভসূচনা না হলেও,পাক শিবির ইতিমধ্যে হারিয়েছে মোস্ট ফেভারিট ইংল্যান্ড কে। অন্য একটি ম্যাচ বৃষ্টির জন্য বাতিল। বুধবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার কাছেও পরাজিত হয়েছে পাকিস্তান।
অপরদিকে পর দুটি হেভিওয়েট টিম কে হারিয়ে জয়ধ্বনি বাজিয়েছে ভারতীয় দল। জবরদস্ত ফর্মে থাকা রোহিত বিরাট বুমরাহরা বুধবারই খেলবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে।
তাই রবিবারের মহারনের আগেই বোঝা যাবে কার পাল্লা কতটা ভারী?

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Sports #Cricket #Cricket World Cup 2019

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত