MS Dhoni On His Retirement
featured post ক্রিকেট ক্রীড়া সূচনা

“এখনই অবসর নয়”, সাফ জানিয়ে দিলেন ধোনি

Focal Point:

  • Ex Indian Cricket Team Captain MS Dhoni On His Retirement

ইদানিংকালে নানা টানাপোড়েন শুরু হয়েছে ধোনির অবসরকে কেন্দ্র করে। কিন্তু এখনই অবসরের কোনো চিন্তা ভাবনা নেই ধোনি এর এবং এই কথা তিনি স্বীকার ও করেছেন। তার মতে এটা সঠিক সময় নয় তার ক্রিকেটকে বিদায় জানানোর জন্য , সময় আসলে তিনি নিজে থেকেই ক্রিকেট থেকে সোরে দাঁড়াবেন। (MS Dhoni On His Retirement)
বিসিসিআই এর আগে স্পষ্ট জানিয়ে দিয়েছিল ধোনি যদি স্বেচ্ছায় অবসর না নেয় তাহলে পরবর্তীকালে তিনি ভারতীয় দলে জায়গা পাবেন না কারণ বিসিসিআই এর মতানুসারে যোগ্য তরুণ ক্রিকেটার যারা ধোনির মতোউইকেটকিপার ব্যাটসম্যান তারা ধোনির জন্য ভারতীয় দলে যোগ্য সুযোগ পাচ্ছে না।
এর পরেও মাহি জানিয়েছেন যে তিনি 2020 টি_20 বিশ্ব কাপে ভারতীয় দলে থাকতে চান এবং 2020 বিশ্বকাপ খেলেই অবসর নিতে চান তার আগে ঋষভ পান্ত কে তার যোগ্য উত্তরসূরি হিসাবে তৈরী করে রেখে যেতে চান অর্থাৎ তিনি ঋষভ পান্ত এর গ্রূমার হিসাবে ভারতীয় দলের ড্রেসিং রুমে থাকতে চান।
তিনি জানিয়েছেন তার জায়গায় ভারতীয় টিমে নিয়মিত কিপিং করবে ঋষভ পান্ত এবং তিনি ভারতীয় দোলে অনিয়মিত খেলবেন। বেশিরভাগ সময়টাই তিনি ক্রিকেটার দেড় বিভিন্ন পরামর্শ দেবেন , নানা ভাবে সাহায্য করবেন।
টিম ম্যানেজমেন্ট ও মনে করছে ধোনির এই সান্নিধ্য পেলে ঋষভ পান্ত এবং গোটা ভারতীয় টিমটাও খুব উপকৃত হবে। ঘরোয়া ক্রিকেটেও অর্থাৎ আইপিএল এও ধোনি চেন্নাই এর হয়ে সাবলীল ভাবে খেলা চাইলে যাবেন।
অবশেষে সব মিলিয়ে সমস্ত জল ঘোলা, নানা টানাপোড়েনের অবসান ঘটিয়ে ধোনি জানিয়ে দিয়েছেন এখনই তিনি অবসর নিচ্ছেন না।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Sports #Cricket

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত