Sree Cement and East Bengal
Featured ক্রীড়া ফুটবল সূচনা

সম্পর্ক ছিন্ন করার পথে শ্রী-সিমেন্ট, আরো বেকায়দায় ইস্টবেঙ্গল

পরিস্থিতি স্বাভাবিক হবে কবে? এই প্রশ্নে যখন জল্পনা তুঙ্গে, তখনই লাল হলুদের জন্য দূঃসংবাদ। জানা গেছে, এবারে ইস্টবেঙ্গলের সাথে সম্পর্ক ছিন্ন করতে চাইছে শ্রী-সিমেন্ট। বিনিয়োগকারীদের পক্ষ থেকে হাতে গোনা আর কয়েকটা দিন সময় দেওয়া হচ্ছে ক্লাব কর্তাদের। এই সময়ের মধ্যে যদি ক্লাব সমস্যা সমাধানে সফল না হয়, সেক্ষেত্রে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত চূড়ান্ত করবে শ্রী-সিমেন্ট। যেটা লাল হলুদ শিবিরের আগামীর জন্য খুব ভালো হবে না। কারণ, শ্রী-সিমেন্ট ইস্টবেঙ্গল কে ‘স্পোর্টিং রাইটস’ ফিরিয়ে দিলে নতুন করে আইএসএল-এর আগে ক্লাব কে স্পন্সর জোগাড় করতে হবে। যা এক কথায় অসম্ভব।

সূত্রের খবর, শ্রী-সিমেন্ট মূলত কয়েকটি পয়েন্ট কে সামনে রেখে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছে।
১. শ্রী-সিমেন্ট কর্তারা বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কর্তাদের কথায়, ‘যেখানে বিশ্বাসযোগ্যতা নেই সেখানে এতো টাকা বিনিয়োগের কোন অর্থ হয়না।

২. ট্রান্সফার উইনডো আর কয়েক দিনের মধ্যে শেষ হবে।হাতে বেশি সময় নেই। এখনো সমস্যা না মিটলে হাতে গোনা আর কয়েকটা দিনের মধ্যে দল গঠন করে আইএসএল-এ অংশ নেওয়া সম্ভব নয়।
৩. বিনিয়োগকারী সংস্থার কর্তাদের কথায়, ‘ক্লাব থেকে যথাযথ সন্মান আমাদের দেওয়া হচ্ছে না। আমাদের দিয়ে যদি সম্ভব না হয়, সেক্ষেত্রে অন্য কোন ইনভেস্টার এলে আমরা অবশ্যই স্পটিং রাইট ফিরিয়ে দেব। ইস্টবেঙ্গল ক্লাবের ফুটবল খেলার পথে আমরা কোন বাঁধা হবো না’।

তবে সত্যি শ্রী-সিমেন্ট ইস্টবেঙ্গল ক্লাবের সাথে সম্পর্ক ছিন্ন করলে এই অল্প সময়কালের মধ্যে কোন কর্পোরেট সংস্থা কি বিনিয়োগ করতে এগিয়ে আসবে? এই প্রশ্ন যেমন রয়েছে। অন্যদিকে অনেকের মতে, ক্লাব কর্তাদের উপরে চাপ সৃষ্টি করতে শ্রী-সিমেন্ট যদি এই ঘোষণা করে তা অস্বাভাবিক নয়।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *