Ranbir Kapoor as Sourav Ganguly
Featured বলি বিনোদন সূচনা

মহারাজের চরিত্রে রণবীর কাপুর! ভায়াকম প্রোডাকশনের বিশাল বাজেটে শুরু হবে বায়োপিকের কাজ

কপিল দেব, শচীন তেন্ডুলকর, মহেন্দ্র ধোনি-র বায়োপিক মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। কিন্তু দাদা-র বায়োপিক কবে দেখা যাবে? এই প্রশ্নে দীর্ঘদিন ধরে জল্পনা বিভিন্ন মহলে। শোনা যাচ্ছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে অভিনয় করার জন্য এবার চূড়ান্ত হয়েছে রণবীর কাপুরের নাম(Ranbir Kapoor as Sourav Ganguly)। অতীতে, এক্ষেত্রে সামনে এসেছিল ঋত্বিক রোশনের নাম, তবে শেষ পর্যন্ত আর কিছু না বদলালে রণবীর কে-ই মহারাজের চরিত্রে দেখা যাবে বলে খবর।

সূত্রের খবর, ভায়াকম প্রোডাকশন বেশ বড়ো বাজেট নিয়ে শুরু করবে এই বায়োপিকের কাজ। একদিকে, অভিষেক টেস্টে সেঞ্চুরি, লডসে জামা খুলে ওড়ানো অন্যদিকে, কঠিক পরিস্থিতি থেকে ভারতীয় দলকে সাফল্যের দোরগোড়ায় নিয়ে আসা, আবার দল থেকে বাদ পরেও লড়ায়ের মধ্যে দিয়ে কামব্যাক। সবমিলিয়ে দাদা-র বায়োপিক বিশ্বের অন্যতম সেরা বায়োপিক হতে পারে বলেই ধরে নেওয়া হচ্ছে।

Ranbir Kapoor as Sourav Ganguly
মহারাজের চরিত্রে রণবীর কাপুর!

যদিও, এবিষয়ে এখনি বিস্তারিত কিছু জানাননি সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রাক্তন অধিনায়কের ঘনিষ্ঠ মহলের কথায়, রণবীর কাপুর কে সৌরভের পছন্দ। তাঁর অতীতে বায়োপিক করার অভিজ্ঞতা আছে। তিন বছর আগেও যখন একতা কাপুর বেহালার বাড়িতে এসেছিল, তখনো বায়োপিক নিয়ে মহারাজের কোন আগ্রহ ছিল না। আরো কয়েকটি জায়গা থেকে অফার এলেও তিনি ‘না’ বলেছিলেন।

তবে এবারে আর মুখ ফেরালেন না। কিছুদিনের মধ্যে চুক্তিতে সাক্ষর হওয়ার কথা। আর মাত্র কয়েকটি ধাপ বাকি। অপেক্ষা কাজ শুরু হওয়ার।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *