nadia road accident
Featured দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

নদীয়ার ঘটনায় সাহায্যের কথা মুখ্যমন্ত্রী, শোকস্তব্ধ মোদীর বার্তা দিল্লী থেকেও

শনিবার রাতে ১২টা নাগাদ এই ভয়াভয়ও দুর্ঘটনাটি ঘটে যায় নদীয়ায়(nadia road accident)।
শনিবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। নদিয়ার হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে শ্মশানযাত্রী বোঝাই একটি লরি উল্টোদিক থেকে এসে ধাক্কা মারে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আরেকটি লরিকে। দুই লরির মুখোমুখি সংঘর্ষে বড় দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজনের। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সূত্রের খবর, শ্মশানযাত্রী বোঝাই লরিটি উত্তর ২৪ পরগনার দিক থেকে যাচ্ছিল। মৃতদেহ সৎকার করতে নদিয়ার দিকে যাচ্ছিল তাঁরা। কিন্তু পথেই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উদ্ধারকার্যে হাত লাগান স্থানীয়রাই। আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মধ্যরাতে এমন ভয়াবহ দুর্ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, পশ্চিমবঙ্গ সরকার দুর্ঘটনা কবলিতদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। যা দরকার, সরকার তাই করবে। দুঃখের সময় সরকার তাঁদের পাশে আছে। তবে কোনও ক্ষতিপূরণের অঙ্ক জানাননি মুখ্যমন্ত্রী।
শনিবার রাতে বড় দুর্ঘটনা ঘটে গেছে নদিয়ায়। শববাহী গাড়ির সঙ্গে লরির সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ১৭ জন। আহত হয়েচেন আরও অনেকে। এই ঘটনায় শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
টুইট করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, নদিয়ার পথ দুর্ঘটনার কথা শুনে আমি মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাচ্ছি। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত সুস্থতা কামনা করছি। ঈশ্বর তাঁদের এই কঠিন পরিস্থিতি মোকাবিলা করার শক্তি দিন।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *