Naihati
Featured দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

কাকিমা ভাসুরপো-র গভীর প্রেম পরিবার মানেনি, বিয়ে করে আত্মঘাতী নবদম্পতি

তিয়াসা মুখোপাধ্যায়:- একই বাড়ির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয় ভাসুরপো ও কাকিমার মধ্যে। কিন্তু সেই সম্পর্কে পরিণতি আসার সময় শুরু হয় অশান্তি, আত্মঘাতী ওই যুগল। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের মালবাঁধি জঙ্গল সংলগ্ন গড়বেড়িয়া এলাকায়। মৃত যুগলের নাম গৌতম দাস (৩২) ও মমতা দাস।
সূত্রের খবর, বছর কয়েক আগে বিবাহিত মমতা দেবীর সন্তানও রয়েছে। এই ভরাভর্তি সংসারের মাঝেই তিনি দুর্বল হয়ে পড়েন তাঁর ভাসুরপো-র উপর। আর তিনিও কাকিমার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। চিঠির মাধ্যমে শুরু হওয়া তাঁদের সম্পর্কে ধীরে ধীরে বাড়তে থাকে গভীরতা। একটা সময়ের পর তাঁদের সম্পর্কের বহিঃপ্রকাশ ঘটে। এই সম্পর্ককে কেন্দ্র করে শুরু হয় পারিবারিক ও সামাজিক অশান্তি। পরবর্তীতে মমতা দেবী চলে যান তাঁর বাপের বাড়ি। গত মঙ্গলবার সেখানে পৌঁছে যায় ভাসুরপো তথা প্রেমিক গৌতমও। সেখান থেকে তাঁরা একসাথে মালবাঁধির জঙ্গলে যান ও বিয়ে করেন। তারপরই গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন নবদম্পতি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নবদম্পতির দেহের কাছ থেকে একাধিক প্রেমপত্র ও টাকা-পয়সা পাওয়া গিয়েছে। তাঁরা আত্মহত্যার উদ্দেশ্যেই নতুন দড়ি নিয়ে রওনা হয়েছিল জঙ্গলে বলে প্রাথমিক অনুমান।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *