virtual promote their movies
Featured বলি বিনোদন সূচনা

নবীনরা আবার অপমানিত, বাদ দুই তরুন অভিনেতা, এখান থেকেই আত্মহত্যার পথ?

তিয়াসা মুখোপাধ্যায়:- “কর্ম করে যাও কিন্তু ফলের আশা করো না”। গীতায় উল্লিখিত এই উক্তির যথার্থতা যে কতখানি তা আজ হয়তো সর্বত্র প্রমাণ করে দিচ্ছে বলিউডি দুনিয়া। ‘ডিজনি হটস্টারে’ সম্প্রতি রিলিজ হতে চলেছে সাতটি সিনেমা। সিনেমাগুলির মুখ্য অভিনয়ে রয়েছেন বরুণ ধাওয়ান, বিদ্যুৎ জামাল, কুনাল খেমু, আলিয়া ভাট, অজয় দেবগণ, অক্ষয় কুমার এবং সুশান্ত সিং রাজপুত (শেষ ছবি দিল বেচারা)। গত ৩০শে জুন ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাগুলি রিলিজ হওয়ার কথা। তার আগে একটি লাইভ প্রিমিয়ার সেশন ছিল। এই প্রিমিয়ার সেশনে ডাকা হয়নি দুজন বিশেষ অভিনেতা বিদ্যুৎ জামাল ও কুনাল খেমুকে। বিষয়টি প্রকাশ্যে আসতে সোমবার থেকে সোশ্যাল মিডিয়া-য় শুরু হয়েছে সমালোচনা।
ক্যাপশনে সাতটি ছবির উল্লেখ থাকলেও ছবির পোস্টারে সব অভিনেতা নেই। সঙ্গে দুই অভিনেতাকে লাইভে আসার আমন্ত্রণও জানানো হয়নি। এই সমালোচনার ঝড় ওঠার সাথেই আবারও ফিরে এসেছে সুশান্ত প্রসঙ্গ। প্রশ্ন উঠেছে, ইন্ডাস্ট্রিতে কিছু লোকের থেকে এমন অপমানিত হয়ে প্রাণ হারান কত শিল্পী? সুশান্তের মৃত্যুতেও শিক্ষা হয়নি? আজ সুশান্ত সিং রাজপুত মৃত, তাই লাইভ প্রিমিয়ারে সে নেই এটা স্বাভাবিক। কিন্তু বিদ্যুৎ জামাল ও কুনাল খেমুকে ডাকা হয়নি কেন? তাঁদের এই প্রশ্নকে ঘিরে আরও প্রশ্ন তুলেছেন বলিউড অভিনেতা।
অভিনেতা বিদ্যুৎ জামাল ট্যুইট করে লেখেন, “সাতটা সিনেমা রিলিজ হল, আর বর্তমানে আলোচ্য বিষয় পাঁচটা সিনেমা, বাকি দুটো সিনেমা কোথায়? তাদের উল্লেখ কোথাও নেই”। কুনাল খেমুও ট্যুইট করে লিখেছেন, “খেলার মাঠ প্রত্যেকটা খেলোয়াড়ের জন্য সমান হলে বোঝা যায় বড় লাফটা আদতে কে দিতে পারবেন। সম্মান-ভালোবাসা জোর করে পাওয়া যায় না, অর্জন করতে হয়”।
শেষ কয়েক ঘণ্টায় বিদ্যুৎ ও কুনালের ট্যুইটকে কেন্দ্র করে বিভিন্নভাবে ট্রোলড হচ্ছেন আলিয়া ভাট, মুকেশ ভাট ও মহেশ ভাট। ‘সড়ক-২’ সিনেমা বয়কটের দাবিতে ট্যুইটারে হ্যাশট্যাগ উল্লেখ করছেন নেটিজেনদের একাংশ। দাবি, আলিয়া-মুকেশের যোগসূত্র থাকা কোনো সিনেমাই দেখবেন না।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *