Bagda
featured post রাষ্ট্র সূচনা

ধর্ষণে অভিযুক্ত আইপিএস অফিসার, বিচার পেতে দিশেহারা হয়েছিলেন নির্যাতিতা, অবশেষে চার্জশিট পেশ

Focal Point:

  • The Charge Shit Of 2018 Delhi IPS Officer rape Case Has Been Released

২০১৮ সালে একজন আইপিএস অফিসারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন এক তরুণী (Delhi IPS Officer rape Case)। কিন্তু আইনের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছিলেন ওই অফিসার এমন কথাও প্রকাশ্যে এসেছিল অনেকবার। অবশেষে তরুণী ঘটনার তীব্র প্রতিবাদ জানালে তৎপর হয়ে প্রশাসন, অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে চার্জশিট পেশ করতে নির্দেশ দেয় আদালত।
পুলিশ সূত্রে খবর, ওই অফিসারের সঙ্গে তরুণীর আলাপ হয় ফেসবুকে। তারপর তাঁদের বন্ধুত্ব। সেই বন্ধুত্ব পেরিয়ে আরও এগিয়ে যায় সম্পর্ক। সম্পর্কে থাকাকালীন একাধিকবার বিয়ের প্রস্তাব দিয়েছেন ওই অফিসার। দ্বিতীয় দেখার দিন, একটি মাদক মেশানো চকলেট খেতে দেন তরুণীকে। তারপর অচেতন অবস্থায় একটি হোটেলে নিয়ে গিয়ে বলপূর্বক শারিরীক সম্পর্ক স্থাপন করেন তিনি। আরও কয়েকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হওয়ার পর হঠাৎ একদিন সম্পর্ক বিচ্ছেদ করে দেন আইপিএস অফিসার। বিয়ে করতেও অস্বীকার করেন। তরুণীর থেকে সমস্ত বয়ান নিয়েই চার্জশিট তৈরি করেছে পুলিশ।
কিন্তু এই সমস্ত কথাই উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত অফিসার। জানিয়েছেন দিল্লীতে তিনি ছিলেন না। পরবর্তীতে দিল্লী থাকার কথা স্বীকার করলেও তরুণীকে না চেনার কথা বলেছেন তিনি। কিন্তু পুলিশ ফোনের কল লিস্ট মিলিয়ে সে কথা সম্পূর্ণ প্রমাণ করে দেয়। বর্তমানে চার্জশিট পেশ করে মামলা রুজু করা হয়েছে। পুলিশ আরো জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত