Gautam Gambhir
featured post রাষ্ট্র সূচনা

“ক্রীড়া জগতের কোন নক্ষত্র নয়, বরং জঙ্গীদের রোল মডেল” ইমরান প্রসঙ্গে কড়া সুরে আরও কি বললেন গৌতম গম্ভীর

Focal Point:

  • The BJP MP Gautam Gambhjir On Pakistani Prime Minister Imran Khan

অতীতেও পাক প্রধানমন্ত্রী-কে কটাক্ষ করে একাধিক মন্তব্য করেছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। যিনি বর্তমানে একজন জনপ্রতিনিধি-ও বটে। এবার ইমরান খান-কে কটাক্ষ করে সাংসদের মন্তব্য,(Gautam Gambhjir On Pakistani Prime Minister)

“তিনি জঙ্গীদের রোল মডেল”। উল্লেখ্য রাষ্ট্রপুঞ্জের বক্তৃতায় ইমরান খান যে গোটা বিশ্বের কাছ থেকে সহানুভূতি অর্জনের চেষ্টা চালিয়েছেন তা বলাই বাহুল্য। কখনও বলেছেন, “উগ্রপন্থার জন্মদাতা সামাজিক অবিচার, সেখানে ইসলামিক সন্ত্রাস বলে কোন শব্দ উচ্চারণ হতে পারে না”।

আবার কখনও বলেন,

“মানবাধিকার যেভাবে লঙ্ঘন হচ্ছে, তাতে কেউ কাশ্মীরে পুনরায় পুলওয়ামা-র মতো কান্ড ঘটিয়ে দিলে তার দায় চাপানো হবে পাকিস্তানের ঘাড়ে”।

পাশাপাশি পরমাণু অস্ত্র প্রয়োগ নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। বক্তব্য শেষ হতেই ভারতীয় কূটনীতিকরা বলেছিলেন,

“যুদ্ধের ময়দানে নামার ক্ষমতায় নেই ইসলামাবাদ, এখন সেই পথ থেকে সরে রাষ্ট্রপুঞ্জে কান্নাকাটি করে নিজেদের জায়গা করে নেওয়ার চেষ্ঠা, কিন্তু ভারতের অভ্যন্তরীণ বিষয় কাশ্মীর, সেক্ষেত্রে দিল্লী অন্য কাউকে হস্তক্ষেপ করতে দেবে না”।

এরপর শনিবার গৌতম গম্ভীর ট্যুইট করে বলেন,

“১৫ মিনিট করে সেখানে প্রত্যেক দেশ বক্তব্য রাখার সুযোগ পেয়েছে, যে বক্তব্য থেকে পাওয়া যায় বুদ্ধি ও চরিত্রের পরিচয়”। “যেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বক্তব্য রাখতে বিয়ে সবসময় শান্তি ও উন্নয়নের বার্তা দিতে চেষ্টা করেছেন, সেই জায়গায় ইমরান খানের বক্তব্যে সিংহভাগ অংশ জুড়ে ছিল, পরমাণু যুদ্ধের কথা”।

সোমবার আরও একটি টুইটে ভারতীয় দলের প্রাক্তন ওপেনারের মন্তব্য,

“বহু ক্ষেত্রে অনেক মানুষ সমাজের কাছে রোল মডেল হিসেবে চিহ্নিত হন, তা সেই ব্যক্তির ভালো ব্যবহার হোক বা চরিত্র”। “ক্রীড়া জগতেও এমন বহু ব্যক্তিত্ব সমাজের কাছে রোল মডেল হিসেবে চিহ্নিত, যার মধ্যে অন্যতম নাম হিসেবে পাক প্রধানমন্ত্রী ইমরান খান-এর নামও উঠে আসে”। “কিন্তু রাষ্ট্রপুঞ্জে যে প্রাক্তন ক্রিকেটার এদিন বক্তব্য রেখেছেন তাকে এইমুহূর্তে ক্রীড়া জগৎ থেকে বিতাড়িত করা হোক, কারন তিনি জঙ্গীদের রোল মডেল”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National #Gautam Gambhir

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত