Andhra Pradesh
featured post রাষ্ট্র সূচনা

পাঁচ দিন ধরে নাবালিকা-কে ঘরে আটকে গনধর্ষন, উত্তাল অঙ্গোল

Focal Point:

  • In Andhra Pradesh A girl Was Gang Raped By 6 including 3 Minor

নাবালিকা-কে গনধর্ষনের অভিযোগে উত্তাল অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) অঙ্গোল এলাকা। ছয় অভিযুক্তের বিরুদ্ধে পাঁচ দিন ধরে এক নাবালিকার উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে।
সূত্রের খবর, অভিযুক্তদের মধ্যে একজন নির্যাতিতার পূর্ব পরিচিত। দুজনের মধ্যে আলাপ হয় কিছুদিন আগে। ধীরে ধীরে ঘনিয়ে হতে থাকে দুজন। গত ১৭তারিখ আঙ্গোল আরটিসি বাস স্ট্যান্ড থেকে ওই নাবালিকা মেয়েটিকে একটি বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত। আর সেখানেই প্রকাশ পায় তার আসল রুপ। সাথে আরও পাঁচ বন্ধুকে নিয়ে পাঁচ দিন ধরে নাবালিকার উপর চলতে থাকে পাশবিক অত্যাচার। শনিবার সন্ধায় সুযোগ পেতে বাড়িটি থেকে পালাতে সক্ষম হয় নাবালিকা। পথে অস্বাভাবিক অবস্থায় তাকে উদ্ধার করেন কর্তব্যরত হোম গার্ড ভেঙ্কটেশ্বরলু ও অ্যাসিসটেন্ড সাব-ইন্সপেক্টর বাবু রাও। সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় নাবালিকা-কে। পরবর্তীতে অবস্থা স্থিতিশীল হলে তার বয়ান লিপিবদ্ধ করে পুলিশ। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজন কে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক। এবিষয়ে অন্ধ্রপ্রদেশের ডিরেক্টর জেনারেল অফ পুলিশ গৌতম সাওয়াং জানিয়েছেন,

“খুব তারাতারি সব অভিযুক্ত ধরা পরবে”। “সঠিক তদন্তের জন্য জেলার এসপি কে নির্দেশ দেওয়া হয়েছে”। “আগামীদিনর রাজ্যের শিশু ও নারী নিরাপত্তার বিষয় অতিরিক্ত নজর রাখবে প্রশাসন”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত