মোদী সরকারের ভূমিকায় দেশের মুসলিম সমাজ খুঁশি না হয়ে থাকতে পারছে না, কারণ?

Muslim Community Of India

Focal Point:

  • A Particular Muslim Community Of India TO PM Narendra Modi

“এখনও দেশের বহু গ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন সমাজের মূল স্রোতে আসতে সক্ষম হয় নি, আগামী পাঁচ বছরে বিষয়টির উপর বিশেষ নজর দেবে সরকার”

শপথ গ্রহনের পরবর্তীতে এমনই কথা বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি সংখ্যালঘু সম্প্রদায় যেন কোনভাবেই এই সরকারের উপর থেকে আস্থা না হারিয়ে ফেলে তা মাথায় রেখে নতুন মন্ত্রী সাংসদদের কাজ করার নির্দেশ দেন তিনি। আর এমন সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে এবার নরেন্দ্র মোদী-কে চিঠি লিখলেন দেশের মুসলিম সম্প্রদায়ের বিশিষ্ঠ মানুষজন (Muslim Community Of India) । সম্মিলিত ভাবে এই চিঠিতে সাক্ষর করেছেন, হায়দ্রাবাদ ন্যাশনাল ল কলেজের উপাচার্য ফয়জান মুস্তাফা, মেস্কো গ্রূপের চেয়ারম্যান ফকরুদ্দিন মহম্মদ, শিক্ষাবিদ পিএ ইনামদার, অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের সদস্য কামাল ফারুখি, বিচারপতি সোহেল সিদ্দিকি, এসএস পারকর, ওয়ার্ল্ড এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি শবি আহমেদ সহ প্রমুখ বিশিষ্ঠ ব্যক্তিবর্গ। চিঠিতে বলা হয়েছে,

“আমরা বিশ্বাস করি দেশের দরিদ্র সমাজ যদি সমাজের মূল স্রোতে ফিরে না আসে তবে সঠিক দেশপ্রেমী হিসেবে কোন দেশবাসীর স্বপ্ন বাস্তবে সফল হবে না”। “পরাধীন ভারতে স্বাধীনতার খিদে নিয়ে যেভাবে সব সম্প্রদায়ের মানুষ জোটবদ্ধ হয়েছিল, এই জমানায় আমরা তেমনি অনুভব করছি”। “নরেন্দ্র মোদী-র কথায় আমরা ভরসা পেয়েছি”। “কারণ ক্ষমতায় এসে সংখ্যালঘু সম্প্রদায়ের মূল যে দুটি দিক অর্থাৎ শিক্ষা ও স্বাস্হ ব্যবস্হা নিয়ে তা উন্নত করার লক্ষ্যে আপনি যে পদক্ষেপ গ্রহন করেছেন তাতে আপামর দেশবাসী খুঁশি”। “এই ভাবনা যদি বাস্তবায়ন করা যায় তবে বিশ্বের তৃতীয় বৃহৎ অর্থনৈতিক দেশ হবা ভারতবর্ষ”। “এরজন্য মোদী সরকারকে যা যা সহযোগীতা করার আমরা অবশ্যই করবো”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National #Narendra MOdi

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *