Prem Nagar
featured post রাষ্ট্র সূচনা

প্রথম দেখাতেই বন্ধুর স্ত্রী-কে ভালোলেগে যাওয়া, বন্ধুর স্ত্রী বলেছিল, ‘সংসার ছাড়া সম্ভব নয়’ তারপর?

Focal Point:

  • A Dead Body Found In Delhi Near Prem Nagar By The Name Of Dalbeer

বন্ধুর স্ত্রী-কে এক দেখাতেই ভালোলাগা। অন্যদিক থেকে আসে ইতিবাচক ইশারা। কিন্তু সংসার ছেড়ে যাওয়া যে সম্ভব নয় তা গুলকেশ-কে স্পষ্ট জানিয়েছিল তার বন্ধুর স্ত্রী। কিন্তু ভালোবাসার মোহে যেন ধীরে ধীরে বন্দী হয়েছিলেন গুলকেশ। যার পরিণাম হলো ভয়াবহ।
সূত্রের খবর, সোমবার ভোর রাতে নয়াদিল্লি-র প্রেম নগর (Prem Nagar) পাঠক এলাকায় রেললাইন থেকে উদ্ধার করা হয় এক মৃত ব্যক্তির দেহ। তদন্ত শুরু করে পুলিশ। পরবর্তীতে মৃতের মোবাইল ফোনের কললিস্ট দেখে পুলিশ আটক করে গুলকেশ-কে। জেরার মুখে গুলকেশ জানায়,

“মৃত দলবীর তার ছোটবেলার বন্ধু”। “সম্প্রতি বিয়ে করে সে”। “আর বন্ধুর স্ত্রী-কে দেখে তার পক্ষে মনের কথা চেপে রাখা সম্ভব হয়নি”। “দলবীরের স্ত্রী-কে সে তার মনের কথা জানালে ওই মহিলা ইতিবাচক ইঙ্গিত দিয়েছিলেন, সাথে বলেছিলেন সংসার ছেড়ে নতুন করে কিছু ভাবা সম্ভব নয়”। “আর এরপরই গুলকেশ ছোটবেলার বন্ধু দলবীর কে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে”। “সোমবার রাতে ফোন করে দলবীর-কে প্রেম নগর পাঠক এলাকায় ডেকে নেয় গুলকেশ”। “সেখানে ইট দিয়ে মাথা থেতলে বন্ধুকে খুন করে সে”। “পরে দেহ ফেলে দেয় রেললাইনে”।

পুলিশ-কে গুলকেশ জানায়,

“দেহের উপর দিয়ে ট্রেন গেলে দেহ ক্ষতবিক্ষত হয়ে যাবে, ফলে খুন কি আত্মহত্যা বোঝা সম্ভব হবে না, আর তার প্রতি কারও কোন সন্দেহ জাগবে না, এমন ভাবনা থেকেই এই কাজ”।

এরপর পুলিশকে ফোন করে নিজেই রেললাইনে দেহ পরে থাকার খবর জানায় গুলকেশ। কিন্তু মৃত দলবীরের কললিস্ট চেক করে পুলিশের সন্দেহ গাঢ় হয়, গুলকেশ-কে আটক করে জেরা করতেই প্রকাশ্যে আসে সবটা।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত