Firad Hakim On His Daughter
featured post শহর ও শহরতলি সূচনা

“ওর কথায় আমি কোন ভূল দেখিনি”, মেয়ে শাব্বার পাশে দাড়িয়ে কি বললেন ববি হাকিম?

Focal Point:


  • TMC Leader Firad Hakim On His Daughter In NRS Issue

এনআরএস এ উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী বিক্ষোভকারী চিকিৎসকদের বিরুদ্ধে কড়া সুরে ব্যবস্থা নেওয়ার কথা জানালেও দ্বিমত লক্ষ্যনীয় শাসক দলের অন্দরে। অতীতে ফেসবুকে পোস্ট করে মুখ্যমন্ত্রীর এমন ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিমের মেয়ে শাব্বা হাকিম। তিনি বলেছিলেন,

“আন্দোলনকারীদের দাবীকে আমি সমর্থন করি, মুখ্যমন্ত্রীর যে ভূমিকা নিয়েছেন, একজন তৃণমূল সমর্থক হয়ে তা ভেবে সত্যি নিজেকে লজ্জিত বোধ করছি”।

শুধু তাই নয়, জুনিয়র ডাক্তারদের আন্দোলন কে সমর্থন করে এদিন একটি প্রতিবাদ মিছিলে যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো ড. আবেশ বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে বঙ্গীয় রাজনীতিতে নতুন করে শুরু হয়েছে আলোচনা।
সূত্রের খবর, একজন চিকিৎসক হয়ে চিকিৎসকদের পাশে থাকতে এদিন প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন আবেশ। আর এর মধ্যেই দলের অন্দরে সব থেকে বড়ো অস্বস্থির কারণ হয়ে উঠলেন স্বয়ং ফিরহাদ হাকিম। আজ ফেসবুকে একটি পোস্ট করে এনআরএস কান্ডে নিজের প্রতিক্রিয়া প্রকাশ করেছেন কলকাতা-র মহানাগরিক। সেখানে ববি হাকিম বলেন,

“আমরা সাধারণ মানুষ, ডাক্তারবাবুরা আমাদের কাছে ভগবান”। “আর সেই ভগবান যদি কাজ না করে থাকেন, তবে আমাদের বেঁচে থাকা সম্ভব নয়”। “যারা ডাক্তারবাবুদের গায়ে হাত দিলেন তারা গনশত্রু ছাড়া কিছুই নয়”। “আমার আদালতের কাছে আবেদন দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক”। “যা দেখে আগামীদিনে আর যেন কেউ এমন কাজ করার সাহস না দেখায়”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#State #South Bengal #Kolkata

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত