Tech rise
featured post শহর ও শহরতলি সূচনা

বংশী টেকনোলজি-র একাধিক বিদেশী প্রজেক্ট নিয়ে কাজ শুরু করছে টেকরাইস, কলকাতার বুকে বহু কর্মসংস্থানের সুযোগ

Focal Point:

বংশী হোস্টের একাধিক প্রজেক্ট নিয়ে এবার কাজ করতে চলেছে কলকাতা-র সংস্থা টেকরাইস। উল্লেখ্য দেশের সীমা ছাড়িয়ে এই মুহূর্তে বিদেশের মাটিতেও যথেষ্ট প্রশংসিত বংশী হোস্ট। জানা গেছে, এখন শুধুই সময়ের অপেক্ষা। এমনিতে বিদেশী প্রজেক্ট পাওয়ার জন্য সবসময় অপেক্ষায় থাকে শহরের নামীদামী কোম্পানিগুলো। আর পুজোর মধ্যে এমন একটি বিদেশী প্রজেক্ট টেকরাইস-এর হাতে আশায় স্বাভাবিকভাবেই খুশির আমেজ প্রতিষ্ঠানের অন্দরে। দীর্ঘদিন ধরেই বিভিন্ন পরিষেবা প্রদানের মধ্যে দিয়ে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করছে “টেক রাইস”। পাশাপাশি তাদের ধারাবাহিকতা বজায় থাকার একটি অন্যতম উদাহরণ, প্রকল্প পরিচালনায় অভিজ্ঞতার সাথে মক্কেলদের জন্য উপযুক্ত সমাধান প্রতিস্থাপনের পূর্বে প্রকল্পের পুঙ্খানুপুঙ্খ ধারণা অর্জনে সহায়তা করা। সাধারণত ‘পিএইচপি’ ‘ভিবি.নেট’ ‘জিপিএস’ ‘এন্ড্রয়েড’ ‘এসএপি’-র ক্ষেত্রে যথেষ্ট অভিজ্ঞ সম্পুর্ন সংস্থা “টেক রাইস”। সংস্থার প্রতিষ্ঠাতা উষা আগরওয়াল জানান,

“প্রার্থীদের ব্যক্তিগতভাবে যাচাই করে ও প্রশিক্ষণ ছাড়াও কথোপকথনের দক্ষতার উপর নজর রেখে আমরা এগিয়ে চলি, হয়তো তার জন্যই আমরা প্রকল্পগুলো কার্যকর করতে সক্ষম হয়েছি”। অতএব বলাই যায়, বংশী হোস্টের এই প্রজেক্টের কাজ শুরু হলে শহরের বুকে নতুন করে কর্মসংস্থানের আশা দেখছেন বহু যুবক যুবতী।

Banshi Technologies is a Global leader of Digital Transformation, Technology, & IT Industry. Worldwide Data Centre and Software Development Company.

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Kolkata

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত