Baghajatin
featured post লোকনীতি ও গণতন্ত্র সূচনা

নারী নির্যাতনের প্রতিবাদে বাঘাযতীনে কলকাতা দক্ষিণ শহরতলি জেলা বিজেপি-র ডাকে মৌনমিছিল

হায়দ্রাবাদে তরুণী পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডি-কে ধর্ষণ করে নৃশংসভাবে পুড়িয়ে হত্যা করার প্রতিবাদে ও রাজ্যজুড়ে নারী নির্যাতন, নৈরাজ্যের বিরুদ্ধে কলকাতা দক্ষিণ শহরতলী জেলা বিজেপির ডাকে বুধবার একটি মৌন প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। আজ বিকেল সাতটা নাগাদ বাঘাযতীন আই-ব্লক থেকে শুরু হয়ে মিছিল শেষ হয় সুলেখা মোরে। উপস্থিত ছিলেন বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। পাশাপাশি রাজ্য বিজেপি-র অন্যতম সম্পাদক তুষার কান্তি ঘোষ, সম্পাদিকা শর্বরী মুখোপাধ্যায়, রাজ্য মহিলা মোর্চার সহসভানেত্রী সংঘমিত্রা চৌধুরী, কলকাতা দক্ষিন শহরতলীর জেলা বিজেপি সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায় ছাড়াও কলকাতা দক্ষিন শহরতলীর জেলা বিজেপি-র তিন সাধারণ সম্পাদক সঞ্জু দাশগুপ্ত, অনুপম ভট্টাচার্য্য, শীর্ষেন্দু বন্দ্যোপাধ্যায় সহ গেরুয়া শিবিরের একাধিক নেতৃত্ব আজ সামনে থেকে মিছিলের নেতৃত্ব দেন। সব মিলিয়ে প্রায় তিনশো মানুষ এদিনের কর্মসূচিতে যোগদান করেন বলে আমাদের জানান কলকাতা দক্ষিণের অন্যতম বিজেপি নেতা মানস ভট্টাচার্য (রাজা)।
তিনি আরো বলেন,

“হায়দ্রাবাদের নৃশংসভাবে এক তরুণী চিকিৎসককে ধর্ষণের শিকার হয়ে খুন হতে হয়েছে। বাংলা জুড়ে বহু নারী নির্যাতনের ঘটনা প্রতিদিন খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে। সারা রাজ্যে মহিলাদের ওপর এই নির্যাতনের প্রতিবাদে আজ বিজেপি এই কর্মসূচি নিয়েছে”।

মানস বাবু বলেন,

“বিগত কয়েকদিনে বাংলায় বহু নারী নির্যাতনের ঘটনা ঘটলেও সব ক্ষেত্রে দোষীরা উপযুক্ত শাস্তি পায়নি। রাজনৈতিক ফায়দা তুলতে তৃণমূল বহু অপরাধীকে রেহাই দিচ্ছে। শুধু তাই নয়, প্রশাসন সঠিক ব্যবস্থা না নিয়ে উল্টে ধর্ষিতার মূল্য নির্ধারণ করা হয়েছে। এর প্রতিবাদে আজ কলকাতা দক্ষিণ শহরতলির জেলা বিজেপির ডাকে এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#BJP #Kolkata

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত