Kolkata High Court on Suvendu Adhikari
Featured লোকনীতি ও গণতন্ত্র সূচনা

এখুনি গ্রেফতার নয় শুভেন্দু অধিকারী, কি জানালো কলকাতা হাইকোর্ট ?

অবশেষে কলকাতা হাইকোর্টের নির্দেশে স্বস্তিতে শুভেন্দু অধিকারী। এখুনি বিরোধী দলনেতা কে গ্রেফতার বা তাঁর বিরুদ্ধে কোন কড়া পদক্ষেপ নেওয়া যাবে না। সোমবার জানিয়ে দিল আদালত।
উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কলকাতা সহ রাজ্যের পাঁচটি থানায় দায়ের হওয়া পাঁচটি মামলা প্রসঙ্গে এই রায় দিয়েছে আদালত। আদালতে বিরোধী দলনেতার আর্জি ছিল, ‘মামলাগুলো খারিজ করা হোক, না হলে সিবিআই তদন্ত হোক। প্রত্যেকটি মামলা রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত। রাজ্য পুলিশের উপরে আমার কোন ভরসা নেই’। সবকিছু শুনে বিচারপতি রাজশেখর মান্থা সোমবার জানান, ‘কোন মামলায় শুভেন্দু অধিকারী কে এখুনি গ্রেফতার করা যাবে না। তবে তদন্তে সবসময় বিরোধী দলনেতা কে সহযোগিতা করতে হবে। তিনি রাজ্যের বিরোধী দলনেতা। তদন্তের গতি প্রকৃতি সেই মর্যাদার কথা বিবেচনা করে নির্ধারিত হোক’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *