FBB Femina Miss East India
featured post শহর ও শহরতলি সূচনা

ঘোষিত হল এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ইস্ট ২০১৯

Focal Point:

  • FBB Femina Miss East India Has Been Announced

এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ইস্ট ২০১৯ ঘোষিত হল কলকাতায়। এক জমজমাট সন্ধ্যায় সুন্দর অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিজয়ীদের নাম ঘোষনা হল।বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী ও প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া, জনপ্রিয় অভিনেত্রী ইশা গুপ্তা, জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ভারতের প্রাক্তন ফুটবল অধিনায়ক ভাইচুং ভুটিয়া ও মি. ওয়ার্ল্ড রোহিত খান্ডেলওয়াল।
এফবিবি স্প্রিং সামার কালেকশন যেটি মূলত এথনো ফিউশন স্টাইলে বানানো এবং অল্পা ও রীনার ডিজাইনে ‘প্রিন্টেম্স ফ্লিং’ এ নিজেদের মেলে ধরেন প্রতিযোগিরা।
শিবানি যাদব, শ্রেয়া শঙ্কর, চিত্রাপ্রিয়া সিং, শীতল সাহু, জ্যোতিষ্মিতা বড়ুয়া, রোশনী দাদা, ঊর্মিলা সাগলোসেম, সঙ্গীতা দাস, লালুনথারি রুয়ালেং, মারিনা কিহো, জয়ন্তী রেয়াং, সংদোমা তামাং ও সুস্মিতা রায় যথাক্রমে ছত্তিশগড়, বিহার, ঝাড়খন্ড, ওড়িশা, অসম, অরুণাচল প্রদেশ, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, ত্রিপুরা, সিকিম ও পশ্চিমবঙ্গের হয়ে খেতাব জেতেন।
এদিন সন্ধ্যায় দর্শকদের নৃত্যের মধ্যে দিয়ে মাতিয়ে দেন ট্রান্স লুই ও এলি আব্রাম।অর্জুন কানুনগো এর মন মাতানো গান মোহিত করে রাখে সকলকে।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিখ্যাত ভাষ্যকার মায়াং চ্যাং।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Kolkata

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত