BNP Party Office
featured post আন্তর্জাতিক সূচনা

মারামারি-তে উত্তাল বিএনপি-র কেন্দ্রীয় কার্যালয়, আহত দশ,

Focal Point:

  • 10 People Were Injured In BNP Party Office In Dhaka Bangladesh

দূর্নীতি মামলায় জেলবন্দী দলনেত্রী খালেদা জিয়া। আর এমন অবস্থায় বেকায়দায় বিএনপি-র সাংগঠনিক পরিস্থিতি। গোষ্ঠী কোন্দল থেকে নেতাদের মধ্যে ঝামেলা প্রায় প্রতিদিন উঠে আসছিল খবরের শিরোনামে। এবার যেন তা মাত্রা ছাড়িয়ে গেল অনেকটা।
সূত্রের খবর, এদিন ঢাকা-র নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে (BNP Party Office) হাতাহাতি তে জড়িয়ে পরে দলের ছাত্র সংগঠন ছাত্র দলের দুই গোষ্ঠী। সংঘর্ষে আহত দশ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানাগেছে, ছাত্র শাখায় গঠিত কমিটি-র কোন বয়সসীমা থাকবে কি থাকবে না? এই প্রশ্নে বারম্বার তর্কে জড়ান দলীয় নেতৃত্ব। আর এদিন বাকবিতণ্ডা-র মাঝেই শুরু হয় মারামারি। ছাত্র দলের এক বিক্ষুব্ধ নেতার অভিযোগ,


“আমরা নিজেদের দাবী পেশ করতে আজ নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গেছিলাম”। “কিন্তু অন্যপক্ষ আমাদের ঢুকতে বাঁধা দেয়”। “অবরুদ্ধ করে দেওয়া হয় পার্টি অফিসের প্রবেশ পথ”। “আমরা কার্যালয়ের মূল ফটকে অবস্হান বিক্ষোভে বসার সিদ্ধান্ত নিয়েছি”। “বিএনপি-র সাংগঠনিক সম্পাদক ফকলুল হক মিলন কার্যালয়ে ঢোকার ইচ্ছা প্রকাশ করলে তাকে অপমানিত হতে হয়”। “আমরা চাই বয়সসীমা বাতিল করে একটি ধারাবাহিক কমিটি গঠন করা হোক”। “এই দাবী না মানা হলে অবস্হান বিক্ষোভ চলবে”।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#National #Bangladesh

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত