Hardik Pandya
Featured বলি বিনোদন সূচনা

‘মা, বাবা তো জানতেনই না আমি বাবা হচ্ছি’, হার্দিক পান্ডিয়া

তিয়াসা মুখোপাধ্যায়:- হার্দিক পান্ডিয়া বরাবরই ক্যারিবিয়ানদের মতো একটা রঙীন চরিত্রের মানুষ। তাঁর জীবনে একাধিক সম্পর্ক এসেছে আবার ভেঙেও গেছে। কিন্তু তাঁর জীবনে নাতাশা স্টানকোভিচের আগমন ঘটার পর তাঁদের বাগদান থেকে শুরু করে বাগদত্তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে তিনি চমকে দিয়েছেন ভক্তদের। তবে তিনি এবার তাঁদের সম্পর্ককে নিয়ে সাংবাদিক হর্ষ ভোগলের সঙ্গে প্রকাশ্যে আলোচনা করলেন। তিনি জানিয়েছেন, ‘তাঁর মা-বাবার কাছেও তাঁদের সম্পর্ক অজানা ছিল। এমনকি তাদের বাগদান পর্বের দুদিন আগে তিনি কুণালকে জানিয়েছেন, জীবনে অনেক কিছু তিনি পেয়েছেন এবং তার সাথে এবার এমন একজন মানুষকে পেয়েছেন যাঁকে তিনি ভালোবেসে ফেলেছেন। বর্তমানে তিনি নিজের থেকে বেশী নাতাশার জন্যই চিন্তিত থাকে তাই আর দেরী করতে চান না’।
সম্প্রতি তিনি বাবা হতে চলেছেন। তিনি জানান, ‘নাতাশার সঙ্গে তিনি অনেক ভালো মুহূর্ত কাটিয়েছেন এবং তাঁদের মাঝে আরও একজন আসছে, তাই তাঁদের সময় আরও ভালো কাটবে’। তিনি আরও জানান, ‘নাতাশাও একসময় তাঁর সম্পর্কে কিছুই জানতো না। কিন্তু ধীরে ধীরে তাঁরা একে অপরকে চিনেছে এবং তারপরই একসঙ্গে পথ চলার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা’।
হার্দিক পান্ডিয়ার মতো মানুষ সময়ের অনেকটা আগে ভাবেন আর ঠিক এভাবেই যুগের সাথে সাথে সময় বদলায়। মানুসের পুরোনো চিন্তাধারার দরজা খুলে দিয়ে তাঁরা বুঝিয়ে দেন সন্তানের জন্ম দিতে দুজনের মনের মিলন দরকার, বিয়ে নামক লৌকিকতা আবশ্যক নয়।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *