Baranagar
Featured শহর ও শহরতলি সূচনা

প্রতারণার অভিযোগে বরাহনগর থেকে গ্রেফতার ভুয়ো পুলিশ অফিসার

বরাহনগর(Baranagar) থেকে গ্রেফতার ভুয়ো পুলিশ অফিসার। লালবাজার পুলিশের অপরাধ দমন শাখার ইন্সপেক্টর পরিচয় দিয়ে মানুষের থেকে টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। আজ বরাহনগর এমএনকে রোড থেকে অভিযুক্ত অনিরুদ্ধ দত্ত কে গ্রেফতার করে পুলিশ। সম্প্রতি, পায়রাডাঙার বাসিন্দা রথীন মল্লিকের কাছ থেকে নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে টাকা নেয় অনিরুদ্ধ। পরবর্তীতে, রথীন বাবু খোঁজ নিয়ে জানতে পারেন অনিরুদ্ধ দত্ত নামে লালবাজার অপরাধ দমন শাখায় কেউ কর্মরত নেই।

এরপর, থানায় অনিরুদ্ধের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন রথীন মল্লিক। গোপন সূত্রে খবর পেয়ে আজ অভিযুক্ত কে গ্রেফতার করে বরাহনগর থানার পুলিশ। নকল পরিচয় পত্র ও নকল পুলিশের ড্রেস পরে অভিযুক্ত একাধিক জনের থেকে টাকা তুলতেন বলে অভিযোগ। আগামীকাল অনিরুদ্ধ দত্ত কে আদালতে পাঠাবে পুলিশ।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *