Roop production And Entertainment
featured post টলি বিনোদন সূচনা

সম্প্রতি পথ চলা শুরু করল ‘রূপ’ প্রোডাকশন এন্ড এন্টারটেইনমেন্ট

Focal Point:

  • Roop production And Entertainment Has Starts Their Journey

সম্প্রতি পথ চলা শুরু করল ‘রূপ প্রোডাকশন এন্ড এন্টারটেইনমেন্ট’।তাঁদের প্রধান লক্ষ্য হল বর্তমানে ১০টি ওয়েব সিরিজ ও ১২টি এক ঘন্টার স্বকীয় প্রকল্প তৈরী করা নতুন অর্থবর্ষের ভেতরে। তাঁরা বাংলা চলচ্চিত্র জগতে নতুন প্রতিভা, নতুন পরিচালক, সুলেখকদের নিয়ে ছবি বানাতে চান।তাঁদের লক্ষ্য ভারতের বিভিন্ন জনপ্রিয় ভাষাতেও ছবি তৈরী করে একটি নতুন দিশা সৃষ্টি করা যাতে ভবিষ্যতে অন্য চলচ্চিত্র নির্মাতারাও অনুপ্রাণিত হতে পারে। সংস্থার কর্ণধার সুরেশ তোলানি জানান,

“বাংলার বাইরে থাকা মানুষজন প্রত্যেক ক্ষেত্রে আমাদের সমালোচনা করেন এবং চলচ্চিত্র নির্মাণ নিয়ে খাটো করে দেখেন। এখন এটাই সবচেয়ে ভালো সময় তাঁদের জবাব দেওয়ার”।আর এক কর্ণধার অঙ্কিত দাস জানান “বর্তমানে অনেক নতুন প্রস্ফুটিত প্রতিভা রয়েছেন যাঁরা তাদের কাজের একটি সুন্দর মাধ্যম খুঁজছেন তাঁদের প্রতিভা তুলে ধরার জন্য।তাঁদের শুধু আমাদের তরফ থেকে একটু সহযোগিতা প্রয়োজন”।

এই সুন্দর সন্ধ্যায় তাঁরা সংবর্ধনা জ্ঞাপন করেন প্রখ্যাত অভিনেতা পরান বন্দোপাধ্যায় ও অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে।এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনা সাহা, প্রিয়াঙ্কা সরকার, সন্দীপ্তা সেন, রি, দেবলীনা কুমার, সৌরভ দাস সহ বাংলা চলচ্চিত্র জগতের আরও অনেক নামী ব্যক্তিত্ব।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Entertainment #Tollywood

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত