Boipic Of P V Sindhu
featured post বলি বিনোদন সূচনা

রূপোলি পর্দায় পিভি সিন্ধু

Focal Point:

  • The Boipic Of P V Sindhu Will Coming Soon In Bollywood

সারা দেশকে গর্বিত করেছেন সোনার মেয়ে সিন্ধু। মাত্র কয়েকদিন আগে দেশকে এনে দিয়েছেন সোনার পদক। তাঁর বিশ্বখেতাবের পেছনে যে দীর্ঘ লড়াইয়ের ইতিহাস রয়েছে তা হয়ত অতটা জানা নেই দেশবাসীর।
এইবার সেই লড়াকু জীবনই উঠে আসতে চলেছে সেলুলয়েডের পর্দায় (Boipic Of P V Sindhu)। অভিনেতা ও প্রযোজক সোনু সুদ সিদ্ধান্ত নিয়েছেন সিন্ধুর জীবন অবলম্বনে সিনেমা বানানোর। এই নিয়ে এখনও কোনো চুড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে তার আগেই সিন্ধু জানিয়ে দিলেন নিজের চরিত্রে কোন অভিনেত্রীকে পছন্দ তাঁর। দীপিকা পাড়ুকোনকেই তাঁর পছন্দ। তিনি বলেছেন,

“দীপিকা নিজে ব্যাডমিন্টন খেলেছেন। এবং উনি খুবই ভালো অভিনেত্রী। তাই আমি চাই, আমার চরিত্রে দীপিকাই অভিনয় করুন। তবে নির্মাতাদের পছন্দের উপরেও আস্থা রাখছি, ওঁরাই তো চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন”।

সোনু নিজেই অভিনয় করবেন সিন্ধুর কোচ পুলেল্লা গোপীচাঁদের চরিত্রে। সিন্ধুর জীবনের উপর অবলম্বন করে তৈরি হওয়া এই ছবির ক্লাইম্যাক্স দৃশ্যে থাকবে সিন্ধুর সোনা জয়ের দৃশ্য।
সিন্ধুর সাথে এই ব্যাপারে প্রাথমিক কথাবার্তা হয়েছে সিনেমার নির্মাতাদের। তিনি রাজি হয়েছেন। তিনি বলেছেন, “এটুকু জানি ছবি নিরাপদ হাতেই আছে। আমার সম্পুর্ণ আস্থা আছে নির্মাতাদের উপর”।
এখন নিশ্চিতভাবেই এই সিনেমার দিকে তাকিয়ে আছে বলিউড এবং ক্রীড়ামহল।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Entertainment #Bollywood #Sports

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত