Narendra Modi Biopic
featured post বলি বিনোদন সূচনা

প্রথম পোস্টারে বাজিমাত, উচ্ছসিত দেশবাসী

Focal Point:

  • The First look of Narendra Modi Biopic Is Released.

পরিচালক উমঙ্গ কুমারের হাত ধরেই আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক।’সর্বজিত”মেরি কম’এর মত বায়োপিক তৈরি করার পর বলিউডের এই জনপ্রিয় পরিচালক এবার ভারতের প্রধানমন্ত্রীর জীবনী বড় পর্দায় দেখানোর জন্য উদ্যোগী হয়েছেন।ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিতে অভিনয় করছেন অভিনেতা বিবেক ওবেরয়।প্রসঙ্গত শোনা যায়, প্রথমে অভিনেতা পরেশ রাওয়ালই নাকি নরেন্দ্র মোদীর বায়োপিকে প্রধান ভূমিকায় অভিনয় করবেন।কিন্তু পরে পাল্টে যায় সিদ্ধান্ত।বিবেক ওবেরয় কে দেখা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের পোস্টারে।তবে ছবির প্রথম পোস্টারে যেভাবে ‘দেশভক্তি আমার শক্তি’বলে ট্যাগলাইন দেওয়া হয়েছে, তা দেখে উচ্ছসিত প্রায় গোটা দেশ।খোদ অভিনেতা বিবেক ওবেরয় ও নিজের উচ্ছাস ধরে রাখতে পারলেন না এই চরিত্রে অভিনয় এর সুযোগ পেয়ে।
সম্প্রতি সংবাদ সংস্থা পিটি আই কে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক ওবেরয় বলেন ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন।১৬বছর আগে যখন ‘কোম্পানি’ র শুটিং করেছিলেন, সেই সময় তাঁর মধ্যে যে অনুভূতিটা অনুভব করেছিলেন অভিনয় নিয়ে ,এবারও তেমন ই অনুভূতি হচ্ছে।অর্থাৎ নিজের অভিনয় এবং কেরিয়ার নিয়ে তাঁর মধ্যে এক নতুন করে উত্তেজনা ধরা পড়েছে বলেও মন্তব্য করেন অভিনেতা বিবেক। এছাড়াও বলিউডের এই অভিনেতা আশা প্রকাশ করেন এই ছবির অভিনয় শেষ হলে তিনি আরো ভালো একজন মানুষ হয়ে উঠবেন।
ছবিটির প্রথম পোস্টার প্রকাশ্যে আসে গত ৭ জানুয়ারি।পোস্টারে পর্দার মোদিকে খাদি কুর্তার বেশভূষা তেই দেখা যায়। বায়োপিকের প্রথম লুকেই যে বাজিমাত করলেন অভিনেতা তা দেখে উচ্ছসিত হয়ে ওঠে পুরো বি টাউন।
জানা গিয়েছে গুজরাট, দিল্লি, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ডসহ দেশের বিভিন্ন জায়গায় এই সিনেমার শুটিং করা হবে এবং শুটিং শুরু হবে জানুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকেই।

লাইক করুণ আমাদের ফেসবুক পেজ Nabadin.com 

ফলো করুণ আমাদের টুইটারে Nabadin24News

সাম্প্রতিক শিরোনাম:

অনুসরণঃ

#Entertainment #Bollywood #Narendra Modi

পাঠকের প্রতিক্রিয়া একান্ত কাম্য । নিচে কমেন্ট বক্সে জানান আপনার মতামত