Ektara new short film
Featured টলি বিনোদন সূচনা

বিষন্নতা ভুলে ছন্দে ফিরছে ‘বং কানেকশন’, শনিবার মুক্তি পাচ্ছে নতুন ছবি ‘একতারা’

শুরুর দিন থেকে নতুন ভাবনায় এগিয়ে চলার শপথ। কিছু কাজ ইতিমধ্যেই শেষ হয়েছিল, কিছু কাজ শেষ হওয়া ছিল সময়ের অপেক্ষা। এই প্রতিবেদনের সূচনায় লিখতে হয়, ওরা ছন্দপতনের সাক্ষী। তবে গম্ভীর কালো আকাশের আবহে বজ্রপাতের ভয় না পেয়ে আবারও দর্শকদের সামনে ‘বং কানেকশন’।

তাদের ছোট ছবি ‘একতারা’ (Ektara new short film) মুক্তি পাচ্ছে আগামীকাল। মূলত নিজে থেকে একাকিত্ব জীবন কে বেঁছে নেওয়া ও জীবনে ভুল পদক্ষেপের মধ্যে দিয়ে একাকিত্ব কে আমন্ত্রণ জানানো দুটির পার্থক্য ও বেদনার চিত্র শিল্পীরা ফুটিয়ে তুলেছেন এই ছবিতে। যার সম্পুর্নটা জানতে শনিবার আপনাকে দেখে নিতে হবে ছবিটি। শুভব্রত সেনগুপ্তের নির্দেশনায় এই ছবিতে অভিনয় করেছেন রত্নদীপ মুখোপাধ্যায় ও পৌলমী সেনগুপ্ত। সাথে অর্ক ভৌমিক ও শৈকত চৌধুরীর চিত্রগ্রহণ যে এই ছবিকে অন্য মাত্রায় পৌঁছে দেবে তা বলাই বাহুল্য।

মূল ভাবনায় অর্ণব সেনগুপ্ত। কিন্তু ওইযে প্রথমে লিখেছিলাম, ওরা ছন্দপতনের সাক্ষী। বং কানেকশনের সদস্য রত্নদীপ বাবুর সাথে কথা হলে তিনি জানালেন, ‘অর্ণবের না থাকাটাও কোথাও অনুপ্রেরণা হয়ে এসেছে বাকি কাজ শেষ করার সময়। ওর সাথে পুরো কাজ নিয়ে আলোচনা, পরিকল্পনা করা এইসব ভোলার নয়’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *