East Bengal
Featured ক্রীড়া ফুটবল সূচনা

সমস্যা সমাধানে আজ বৈঠকে সুভাষ ভৌমিক, মনোরঞ্জন ভট্টাচার্য সহ প্রাক্তনীরা, বিকেলে হতে পারে মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ

সমস্যা সমাধান কিভাবে সম্ভব? উত্তর খুজতে আজ বৈঠকে বসছে লাল হলুদ (East Bengal) প্রাক্তনীদের একাংশ। অতীতে, বেশকিছু প্রাক্তনী ক্লাবে এসে দেখেছেন চুক্তিপত্র। টার্মশিট ও চুক্তিপত্রের মধ্যে পার্থক্য কী? তা বিস্তারিত দেখে আলোচনা শুরু হয়েছে। অতএব, সোমবারের বৈঠক নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ তা বলাই বাহুল্য। ক্লাবের একাংশ মনে করছে, এই চুক্তিপত্রে সই হলে এক কথায় বিক্রি হয়ে যাবে ক্লাব। অন্যদিকে, আজই নবান্নে ক্যাবিনেটে মিটিং করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সেই বিষয়ে ইস্টবেঙ্গল নিয়ে কোন আলোচনা হয় কিনা, সেদিকে তাকিয়ে আপামর ফুটবল মহল। সূত্রের খবর, ইতিমধ্যেই লাল কর্তাদের পক্ষ থেকে নবান্নে যোগাযোগ করা হয়েছে। মুখ্যমন্ত্রী সময় দিলে প্রাক্তনীরা দেখা করতে যাবেন বলে খবর। তবে তার আগে, আজকের বৈঠকে কি সিদ্ধান্ত নেবেন সুভাষ ভৌমিক, মনোরঞ্জন ভট্টাচার্য, সম্বরন বন্দ্যোপাধ্যায়, গৌতম সরকার, শ্যাম থাপাদের মতো বিশিষ্ট ব্যাক্তিবর্গ, সেদিকেও নজর রয়েছে সকলের।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *