KKR captaincy
Featured ক্রিকেট ক্রীড়া সূচনা

অনুশীলনের মাঝে আমাকে এসে জানালো, ‘এবার তুমি নেতৃত্ব দাও’

শুক্রবার ম্যাচ শুরুর আগে নাইট কতৃপক্ষ সরকারিভাবে জানিয়ে দেয় আইপিএল-এ বাকি ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন ইয়ন মর্গ্যান (KKR captaincy)। জানা গেছে, দীনেশ কার্তিক নিজেই নেতৃত্ব তুলে দিতে চেয়েছিলেন মর্গ্যানের হাতে। বৃহস্পতিবার মুম্বাই ম্যাচের প্রস্তুতির সময় ডিকে হঠাৎই কোচ ম্যাককুলাম ও মর্গ্যান কে গিয়ে জানান, ‘নেতৃত্বের দায়িত্বে তিনি আর থাকবেন না। পুরো মন ব্যাটিং এর জন্য না দিলে তার পারফরম্যান্স খারাপ হচ্ছে’। নাইট কতৃপক্ষ এই সিদ্ধান্তের প্রশংসা করে বলেছে, ‘আমরা ভাগ্যবান ডিকে-র মতো একজন অধিনায়ক পেয়ে। যিনি দলের স্বার্থকে বড়ো করে দেখলেন। এই সিদ্ধান্ত যথেষ্ট সাহসিকতার পরিচয়’। এদিন টসের সময় নতুন অধিনায়ক ইয়ন মর্গ্যান বলেন,

‘প্র্যাকটিসের সময় ডিকে আমাকে ও কোচ কে এসে জানান তিনি আর দলকে নেতৃত্ব দেবেন না। দলের কথা ভেবেই এই সিদ্ধান্ত। মাঝ পথে খুব সাহসের সাথে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। আশা করি আমরা আগামী প্রত্যেকটি ম্যাচে ভালো ফলাফল করবো’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

সাম্প্রতিক শিরোনাম:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *